শিরোনাম
লক্ষ্মীপুরে ৪ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ২১:১১
লক্ষ্মীপুরে ৪ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রায়পুরে অপহৃত স্কুলছাত্রী আয়েশা আক্তারকে (১৪) চার দিনেও উদ্ধার করা হয়নি। এতে উদ্বিগ্ন রয়েছে তার পরিবারের সদস্যরা। আয়েশা চরবংশী এসএম আজিজিয়া উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।


এ ঘটনায় থানায় করা অভিযোগ থেকে জানা যায়, উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের চরজালিয়া গ্রামে গত মঙ্গলবার (২৬ জুন) বিকালে আয়েশা ঢাকায় তার বোনের বাড়ির জন্য মৌসুমী ফল নিয়ে বের হয়। এ সময় হায়দরগঞ্জ এলাকায় পৌঁছলে একই গ্রামের আলমগীর মাঝির ছেলে মো. সুজনসহ ৪ যুবক তার রিকশার গতিরোধ করে। তারা এক পর্যায়ে আয়েশাকে জোর করে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না।


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আয়েশার পরিবার বলছে, চরজালিয়া গ্রামের মো. সুজন, মো. আরিফ, জসিম ও কামাল জোরপূর্বক আয়েশাকে অপহরণ করে নিয়ে গেছে।


তবে এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।


আয়েশার বাবা বিল্লাল বেপারী বলেন, আমার মেয়ে স্কুলে আসা-যাওয়ার পথে সুজন সহযোগীদের নিয়ে উত্যক্ত করতো। তারা আমার মেয়েকে জোরপূর্বক অপহরণ করেছে। তাকে সুস্থ অবস্থায় ফিরে পেতে ও জড়িতদের গ্রেপ্তার করতে থানা অভিযোগ করেছি। বিষয়টি আমি জনপ্রতিনিধিদেরও জানিয়েছি।


এ ব্যাপারে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ বিষয়ে আয়েশার বাবা থানায় লিখিত অভিযোগ করেছেন। ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত আছে।


বিবার্তা/সুমন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com