শিরোনাম
হাতীবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
প্রকাশ : ৩০ জুন ২০১৮, ১২:৩২
হাতীবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মাদক উদ্ধার অভিযানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল জলিল (৪০) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। আহত অবস্থায় তাকে গ্রেফতার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।


শনিবার ভোররাতে উপজেলার গাওচুলকা সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতার আব্দুল জলিল উপজেলার গোতামারী ইউনিয়নের উত্তর গোতামারী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।


পুলিশ জানায়, মাদক ব্যবসায়ীরা মাদকের চালান অন্য জেলায় পাচারের প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গাওচুলকা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি চালায়। পরে পুলিশও কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে আব্দুল জলিলের ডান পায়ে গুলি লাগে।


এ সময় ঘটনাস্থল থেকে ১০ কেজি গাঁজা জব্দ করা হয়। জলিলের বিরুদ্ধে ছয়টি মামলা রয়েছে। এছাড়াও এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে। ঘটনার সময় হাতীবান্ধা থানার এসআই সঞ্জয় কুমার ও কনস্টেবল সত্যজিৎ রায় আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


বিবার্তা/আব্দুল্লাহ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com