শিরোনাম
তানোরে মাদকব্যবসায়ীদের কারাদণ্ড দেয়ায় হামলার অভিযোগ
প্রকাশ : ২৯ জুন ২০১৮, ১৬:২৬
তানোরে মাদকব্যবসায়ীদের কারাদণ্ড দেয়ায় হামলার অভিযোগ
তানোর (রাজশাহী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোর উপজেলায় মাদক ব্যবসায়ীদের কারাদণ্ড দেয়ায় উপজেলার নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সহকারীর ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার বাদী হয়ে মামলা করেছেন ইউএনও’র অফিস সহায়ক আরিফ উর রহমান। এর আগে বৃহস্পতিবার রাতে হামলার শিকার হন তিনি।


উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রহিমের কক্ষে এ হামলার ঘটনা ঘটে। হামলায় ওই কর্মচারী আরিফকে শরিরীকভাবে লাঞ্চিত ও বেদম মারপিট করে গুরুতর আহত করা হয়েছে বলে জানান উপজেলা ভাইস চেয়ারম্যান।


এদিকে মাদক ব্যবসায়ীকে পালিয়ে যেতে সহায়তা ও সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে নারীসহ দুই জনকে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। হামলার ঘটনায় অফিস সহায়ক আরিফ উর রহমান ১০ জনকে আসামি করে বৃহস্পতিবার সন্ধ্যায় তানোর থানায় মামলা করেছেন। শুক্রবার দুপুরে কারাদণ্ডপ্রাপ্ত তিন জকে থানা থেকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


কারাদণ্ডপ্রাপ্তরা হলো- দুই মাসের কারাদণ্ডপ্রাপ্ত তানোর পৌর এলাকার ঠাকুরপুকুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী শম্পা খাতুন (২০), এক মাসের কারাদণ্ডপ্রাপ্ত আসামি একই গ্রামের টিটু মিয়ার ছেলে শাহীন মিয়া (২০) ও ছয়মাস কারাদণ্ডপ্রাপ্ত মাদকসেবী মোহনপুর উপজেলার খয়রারমোড় গ্রামের তৌফিক ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৮)।


পুলিশ জানায়, সকালে দুই মাদকসেবী উপজেলার চত্বরে পরিত্যক্ত ঘরে মাদক সেবন করছিল। তখন অফিস সহায়ক আরিফ তা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশের অবস্থান টের পেয়ে একজন পালিয়ে গেলে অপর মাদকসেবীকে হাতেনাতে আটক করা হয়। পরে আটককৃত মাদকসেবী সাদ্দামের তথ্য মতে ঠাকুরপুকুর গ্রামের মাদক ব্যবসায়ী হক সাহেবকে ইয়াবা বিক্রির কালে হাতেনাতে আটক করা হয়।


এ সময় হকের স্ত্রীর চিৎকারে শম্পা ও শাহীন এগিয়ে এলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ী হক সাহেব। ওই সময় শম্পা ও শাহীনকে সরকারি কাজে বাধা প্রদানের অভিযোগে আটক করা হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার মুহা. শওকাত আলী ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদেরকে কারাদণ্ড দেন।


এরপর দুপুর দুইটার দিকে মাদক ব্যবসায়ী হকসাহেবের স্ত্রী রওশন আরা (৫০), তার ছেলে মতিউর রহমান (৩০), মেয়ে সাবিনা, (৩৫), আরেক মেয়ে ডলি আরাসহ (৩২) ১০ জন একত্রে উপজেলা ভাইস চেয়ারম্যানের কক্ষে এসে আরিফকে শারিরীকভাবে লাঞ্চিত করে। এক পর্যায়ে তাকে মারধোর করতে করতে আহত অবস্থায় হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়।


এ নিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা তানোর এসআই মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত তিনজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুরে তিনজনকে থানা থেকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মারধোরের অভিযোগে মামলার আসামিদের ধরতে চেষ্টা অব্যাহত রয়েছে।


বিবার্তা/অসীম/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com