শিরোনাম
ঝিনাইদহে বাস ও থ্রি-হুইলারের সংঘর্ষে নিহত ৩
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১২:০২
ঝিনাইদহে বাস ও থ্রি-হুইলারের সংঘর্ষে নিহত ৩
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহ সদর উপজেলার সাধুহাটি বাসস্ট্যান্ডে বাস ও পানবাহী থ্রি-হুইলারের সংঘর্ষে তিনজন নিহত ও ছয়জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- হরিণাকুন্ডু উপজেলার কেষ্টপুর গ্রামের জাকির মন্ডলের ছেলে আব্দুল লতিফ মন্ডল (৫৫), একই গ্রামের দলু মন্ডলের ছেলে শাহিদুল ইসলাম ও একই উপজেলার পান্তাপাড়া গ্রামের ইমান আলীর ছেলে রাহাজ উদ্দীন।


দুর্ঘটনায় আহতরা হলেন- ডাকবাংলা ডিগ্রি কলেজের পিয়ন সাধুহাটি গ্রামের আব্দুস সালাম, কেষ্টপুর গ্রামের পানচাষী কামরুল ইসলাম, একই গ্রামের আব্দুল মোমিন, আব্দুল খালেক, মিন্টু মিয়া ও সালাম হোসেন।


হতাহতরা সবাই পানচাষী বলে স্থানীয় চেয়ারম্যান কাজী নাজির উদ্দীন জানান। নিহতর সংখ্যা আরো বাড়তে পারে বলে ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মিথিলা হক জানিয়েছেন।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, হরিণাকুন্ডু এলাকা থেকে পান নিয়ে একটি থ্রি-হুইলার শরৎগঞ্জ যাচ্ছিল। থ্রি-হুইলারটি পাশের রাস্তা থেকে মেইন রাস্তায় উঠতে গেলে বাসের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন ও পরে হাসপাতালে দুইজন মারা যায়।


আহতদের মধ্যে তিনজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকিদেরকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


এদিকে দুর্ঘটনার পর ঝিনাইদহের সাধুহাটি মোড়ে স্পিডব্রেকারের দাবিতে স্থানীয়রা সড়ক অবরোধের চেষ্টা করে। কিন্তু ঝিনাইদহ সদর থানার ওসি ইমদাদুল হক শেখের আশ্বাসে তারা অবরোধ কর্মসুচি থেকে সরে আসেন।


বিবার্তা/কোরবান/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com