শিরোনাম
মেয়রের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ
প্রকাশ : ২৬ জুন ২০১৮, ১১:১২
মেয়রের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুর সদরের পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে প্যানেল মেয়র ও কাউন্সিলররা।


সোমবার বিকালে দিনাজপুর প্রেসক্লাব ভবনে সংবাদ সম্মেলনে পৌর প্যানেল মেয়র আহামেদুজ্জামান ডাবলু লিখিত বক্তব্যে অভিযোগ তুলে ধরেন।


লিখিত বক্তব্যে জানানো হয়, বিগত দিনের বাজেট সমূহ স্বচ্ছতার মাধ্যমে সুধী-সমাজ এবং সংবাদ সম্মেলন করে অনুমোদন দেয়া হতো। অথচ বর্তমান পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম তার মেয়াদে প্রতিবারই সীমাহীন দুর্নীতি অনিয়মের মাধ্যমে বাজেটকে কুক্ষিগত করেন। তিনি বাজেটের বিভিন্ন খাতের সুনির্দিষ্ট আয় ব্যয়ের হিসাব সঠিক ভাবে উপস্থাপন করেননি।


লিখিত বক্তব্যে আরো জানানো হয়, ব্যাটারি চালিত ইজিবাইক, বিজ্ঞাপন, ভ্যাকম ট্যাংকার গাড়ী ভাড়া, ঝাড়ুদারসহ বিভিন্ন খাত থেকে পৌর মেয়র নতুন বাজেটে এক কোটি টাকা আত্মসাৎ করেছে। প্যানেল মেয়রসহ ৬ জন পৌর কাউন্সিলর সোমবার ৭৫ কোটি টাকার প্রস্তাবিত বাজেট নানা অনিয়মের জন্য বয়কট করে।


সংবাদ সম্মেলনে দিনাজপুর পৌর প্যানেল মেয়র-১ আহামেদুজ্জামান ডাবলু এছাড়াও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, ১২নং ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল আলম রমজান, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জ, মহিলা কাউন্সিলর মাসতুরা বেগম পুতুল ও মহিলা কাউন্সিলর মাকসুদা পারভীন মীনা উপস্থিত ছিলেন।


এ বিষয়ে দিনাজপুর পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমের মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।


বিবার্তা/শাহী/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com