শিরোনাম
ভাইয়ের শোকে বোনের মৃত্যু
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ১৯:৫৩
ভাইয়ের শোকে বোনের মৃত্যু
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরে সন্ত্রাসীদের হাতে নৃশংস হত্যাকাণ্ডের শিকার লিটনের শোকে স্ট্রোক করে মারা গেছেন তার বোন শাহনাজ আক্তার শাবানা।


লিটন হত্যাকাণ্ডের একদিন পর রবিবার তিনি স্ট্রোক করেন। সোমবার ভোরে মারা যান। নিহত লিটনের কবরের পাশেই তাকে দাফন করা হয়েছে।


নিহত লিটন যুবলীগ শহর শাখার সাবেক যুগ্ম সম্পাদক এবং ঘোপ নওয়াপাড়া রোড বাইলেন এলাকার আব্দুল মুনাফ মুন্নুরর ছেলে।


স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৯টার দিকে লিটনসহ ১০/১২ জন ঘোপ সেন্ট্রাল রোড যুবলীগের আঞ্চলিক কার্যালয়ে বসে টেলিভিশনে বিশ্বকাপ ফুটবল খেলা দেখছিলেন। রাত ১০টার দিকে সন্ত্রাসীরা যুবলীগের ওই কার্যালয়ে ঢুকে দুটি বোমা মারে। লোকজন ভয়ে পালিয়ে গেলে কার্যালয়ের ভেতরে ঢুকে লিটনকে উপর্যপুরি ছরিকাঘাত করে।


শনিবার ভোর রাতে লিটন মারা যান। এদিন বাদ আছর ঘোপ সেন্ট্রাল রোড স্টাফ কোয়ার্টার মসজিদ প্রাঙ্গনে নিহতের জানাজা শেষে ঘোপ কবরস্থানে তাকে দাফন করা হয়।


এদিকে, লিটন হত্যার পর থেকেই তার বোন শাহনাজ আক্তার শাবানা আহাজারি করতে করতে বারবার মুর্ছা যেতে থাকেন। এরই মধ্যে রবিবার বিকেলে তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে ভর্তি করা হয়।


সেখানে অবস্থার অবনতি হলে রাতে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকা নেয়ার পথে অবস্থার অবনিত হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


লিটনের মেঝো বোন নাজমা আক্তার সাংবাদিকদের জানান, তার ছোট বোন শাবানা নিঃসন্তান হওয়ায় লিটনের দুই সন্তানকে তিনিই লালন-পালন করতেন। লিটনকেও খুবই ভালবাসতেন, স্নেহ করতেন।


শাহানার লাশ সোমবার সকালে যশোরে নেয়া হয়। বাদ জোহর একই স্থান ঘোপ সেন্ট্রাল রোড স্টাফ কোয়ার্টার মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে ঘোপ কবরস্থানে লিটনের কবরের পাশেই তাকে দাফন করা হয়।


শাবানার জানাজায় অংশ নেন যশোর জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল।


তিনি জানান, ভাই হত্যার শোকে বোনের এভাবে চলে যাওয়া খুবই দুঃখজনক। তিনি লিটন হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তি দাবি করেন।


বিবার্তা/তুহিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com