শিরোনাম
রাসিক নির্বাচন
বিএনপির প্রার্থী বুলবুলের মনোনয়নপত্র সংগ্রহ
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ১৯:২০
বিএনপির প্রার্থী বুলবুলের মনোনয়নপত্র সংগ্রহ
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বিএনপির প্রার্থী ও বর্তমান মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।


সোমবার দুপুর ২টার দিকে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বুলবুলের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট কামরুল মনির।


এর আগে রবিবার বিকেলে আওয়ামী লীগের প্রার্থী ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে তার মনোনয়নপত্র তোলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নওশের আলী।


রাসিক নির্বাচনে মেয়র পদে এ পর্যন্ত এই দুই নেতার পক্ষেই মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। তবে তারা কেউই জমা দেননি। আগামী ২৮ জুন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে। সেদিনই এ দুই নেতা মনোনয়নপত্র জমা দেবেন বলে জানা গেছে।


প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাওয়া রাসিক নির্বাচনে দলের মনোনয়ন পেতে লিটনই একমাত্র ব্যক্তি হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন। দলের রাজশাহী মহানগরের সভাপতি লিটনকে আওয়ামী লীগ নৌকা প্রতীক নিশ্চিত করেছে। মহানগর বিএনপির সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলও রাজশাহী থেকে একমাত্র ব্যক্তি হিসেবে বিএনপির মনোনয়ন ফরম কিনেছিলেন। দলও তাকে ধানের শীষ প্রতীক দিয়েছে।


গত ১৩ জুন থেকে রাসিক নির্বাচনের তফসিল কার্যকর হয়। সেদিন থেকেই ছুটির দিনসহ প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিতরণ করা হচ্ছে। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ ও ২ জুলাই; প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৯ জুলাই। প্রতীক বরাদ্দ করা হবে ১০ জুলাই। আগামী ৩০ জুলাই ভোট গ্রহণের জন্য দিন ঠিক রয়েছে।


বিবার্তা/তারেক/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com