শিরোনাম
‘পুলিশের পাশাপাশি জনগণকে সচেতন হতে হবে’
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ১৪:০৩
‘পুলিশের পাশাপাশি জনগণকে সচেতন হতে হবে’
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বলেছেন, রংপুর মহানগরবাসী এখন মেট্রোপলিটন পুলিশ সেবা পাবে। জুলাই মাস থেকে এই কার্যক্রম শুরু হবে। পুরো নগরীর আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর ও স্বাভাবিক রাখার জন্য পুলিশের পাশাপাশি জনগণকে সচেতন হতে হবে। অপরাধ দমনে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।


সোমবার বেলা সাড়ে ১১টায় হোটেল তিলোত্তমা ইন্টারন্যাশনাল অ্যান্ড কনভেনশন সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


এ সময় আবাসিক হোটেল ব্যবসায়ীদেরকে অপরাধ ও অপরাধীর ব্যাপারে সতর্ক থাকার কথা উল্লেখ করে ডিআইজি ফারুক বলেন, দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা আবাসিক সুবিধা প্রত্যাশী মানুষজনকে সুন্দর ও মনোরম পরিবেশের সাথে নিরাপদ রংপুর উপহার দিতে হবে। পুলিশ বাহিনী সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে।



উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালক ও হোটেল তিলোত্তমার চেয়ারম্যান অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি মোস্তফা সোহরাব টিটু, সাবেক সভাপতি আবুল কাশেম, রংপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি সভাপতি রেজাউল ইসলাম মিলন, রংপুর কোতয়ালী থানা ওসি বাবুল মিঞা প্রমুখ।


উল্লেখ্য, ১৯৯০ সালে রংপুর মহানগরীর মুলাটোল এলাকার কোতয়ালী থানার বিপরীতে হোটেল তিলোত্তমা যাত্রা শুরু করেছিলো। বর্তমানে সেটি সম্পূর্ণ নতুন আঙ্গিকে শীততাপ নিয়ন্ত্রিত সুন্দর ও মনোরম পরিবেশে গড়ে উঠেছে। হোটেলটিতে বিয়ে, জন্মদিনসহ বিভিন্ন সভা, সেমিনার অনুষ্ঠান আয়োজনের জন্য কনভেনশন সেন্টারের পাশাপাশি রেস্টুরেন্ট রয়েছে।


বিবার্তা/সোহেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com