শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ১২:৩৩
চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। রবিবার রাত ৩টার দিকে উপজেলার চৌকা গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত কাইউম শেখ (৩০) উপজেলার মনকাষা এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে এবং আহত ফিরোজ (৩৮) একই উপজেলার চৌকা গ্রামের কলিমুদ্দিনের ছেলে।


জেলার পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম জানান, রবিবার রাত ৩টার দিকে চৌকা গ্রামে গোলাগুলিতে তারা হতাহত হন। তারা দুইজনই হুন্ডির কারবার ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত।


পুলিশ সুপার বলেন, মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন খবর পেয়ে চৌকা গ্রামে যায় পুলিশ। পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে সন্ত্রাসীরা। পুলিশ পাল্টা গুলি ছোড়ে। বাড়ির ভেতর থেকে কাইউম ও ফিরোজকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।


তিনি জানান, পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় কাইউম মারা যান। ফিরোজকে চিকিৎসা দেয়া হচ্ছে।


তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একই গ্রামের মাদক বিক্রেতা সহবুল হকের ছেলে সনি আলীকে (৩০) গ্রেফতার করা হয়েছে। এছাড়া একটি পিস্তল, একটি ম্যাগাজিন, চারটি গুলি ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com