শিরোনাম
নাটোরে স্কুলশিক্ষার্থীদের সড়ক অবরোধ
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ২০:৫৫
নাটোরে স্কুলশিক্ষার্থীদের সড়ক অবরোধ
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিদ্যালয়ে যাওয়ার রাস্তা ও বিদ্যালয় মাঠের জলাবদ্ধতা নিরসনের দাবিতে নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে।


রবিবার বিদ্যালয়ের শিক্ষার্থীরা শহরের হাফরাস্তা এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ সময় মহাসড়কে অবরোধ স্থানের দুইপাশে যানজট লেগে যায়।


বিক্ষোভরত শিক্ষার্থী স্টুডেন্টস কেবিনেটের সভাপতি কাওসার আহম্মেদসহ শিক্ষার্থীদের অভিযোগ, পানি নিষ্কাশনের কোনো পথ না থাকায় সামান্য বৃষ্টিতেই মহাসড়ক থেকে তাদের বিদ্যালয়ে যাবার রাস্তায় এবং বিদ্যালয়ের মাঠে পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়। এতে শিক্ষার্থীদের চলাচলে সমস্যা হয়। এ বিষয়ে বারবার কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হলেও কোনো প্রতিকার তারা পায়নি। বাধ্য হয়ে তারা আন্দোলনে নেমেছে। তারা দ্রুত এ সমস্যা নিরসনে সংশ্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।


এ বিষয়ে নাটোর পৌরসভার মেয়র উমা চেীধুরী জলি জানান, নতুন ড্রেন নির্মাণের ফলে পানি নিষ্কাশনের পথ বন্ধ হওয়ায় এ অবস্থা সৃষ্টি হয়েছে। নতুন করে ড্রেন কেটে অস্থায়ীভাবে পানি নিষ্কাশনের ব্যবস্থা নেয়া হবে। পরবর্তীতে স্থায়ী সমাধানের ব্যবস্থা করা হবে।


জেলা প্রশাসক শাহিনা খাতুন জানান, বিষয়টি জানা পর তিনি মেয়রের সঙ্গে কথা বলেছেন হাইরোডে নতুন ড্রেন নির্মাণের ফলে সৃষ্ট এ সমস্যা নিরসনে অস্থায়ীভাবে ড্রেন কেটে জল নিষ্কাশনের ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন তিনি।


বিবার্তা/শুভ/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com