শিরোনাম
গাজীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ১৬:৫০
গাজীপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যা, স্বামী পলাতক
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ঝুমা আক্তার আল্লাদীকে (২০) কুপিয়ে হত্যা পর পালিয়েছেন তার স্বামী। রবিবার সকালে শ্রীপুর উপজেলার মোলাইদ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


নিহত ঝুমা আক্তার আল্লাদী ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার কুমারুলী এলাকার শামীম আহম্মেদের স্ত্রী। ঝুমা একই থানার উত্তর বনগাঁও এলাকার আহম্মদ আলীর মেয়ে। তারা দুজনেই শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকার একটি ভাড়া বাসায় থেকে বদর এলাকার ব্লু প্ল্যানেট নিটওয়্যার লিমিটেড নামের পোশাক কারখানায় চাকরি করতেন।


স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর থানার এসআই মো. মোস্তাফিজুর রহমান বলেন, শ্রীপুর উপজেলার মোলাইদ এলাকায় ভাড়া বাসায় থেকে ঝুমা ও তার স্বামী স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। ঈদের ছুটির শেষে শনিবার স্বামী-স্ত্রী দুজনে গ্রামের বাড়ি থেকে ভাড়া বাসায় ফেরেন। বিকেলে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে কোনো এক সময় ঘরের ভেতরে ধারালো অস্ত্র দিয়ে ঝুমাকে কুপিয়ে হত্যার পর বাইরে থেকে ঘরের দরজা আটকিয়ে পালিয়ে যান তার স্বামী শামীম।


এসআই আরো জানান, সকালে প্রতিবেশীরা ঘরের ভেতর ঝুমার মরদেহ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। তার গলা, ঘাড়, মাথাসহ শরীরে বিভিন্ন অংশে ধারলো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান এসআই মোস্তাফিজুর রহমান।


তিনি আর বলেন, এ ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। এ ব্যাপারে শ্রীপুর থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/তুহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com