শিরোনাম
পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ পুলিশ হত্যা মামলার আসামি নিহত
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ০৯:৪০
পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ পুলিশ হত্যা মামলার আসামি নিহত
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার বেড়া উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ চরমপন্থি নেতা ও আন্তঃজেলা ডাকাতদল নিজাম বাহিনীর প্রধান নিজাম মণ্ডল ওরফে বড় নিজাম (৪২) নিহত হয়েছে। উপজেলার আমিনপুর থানার ঢালারচর ইউনিয়নের দাসপাড়া গ্রামে শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।


শনিবার দিবাগত রাত ১২টার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


নিজাম বেড়া উপজেলার আমিনপুর থানার মিরপুর গ্রামের জিলাল মণ্ডলের ছেলে। ২০১০ সালে ঢালারচরে চাঞ্চল্যকর তিন পুলিশ হত্যা মামলার প্রধান আসামি সে। তার বিরুদ্ধে পাবনা ও রাজবাড়ী জেলায় সাতটি খুন ও দুটি অপহরণসহ নয়টি মামলা রয়েছে।


পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, আমিনপুর থানার ঢালারচর মালদারহাট (দাসপাড়া) এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত, এমন সংবাদ জানতে পেরে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছোড়ে।


তিনি বলেন, ১০ থেকে ১২ মিনিটব্যাপী বন্দুকযুদ্ধের পর ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও একজন গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে রাতেই বেড়া হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়দের মাধ্যমে তার নাম পরিচয় শনাক্ত করা হয়।


পুলিশ জানায়, এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। তাদেরও বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।


বন্দুকযুদ্ধের পর পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল, তিন রাউন্ড গুলি, দুটি গুলির খালি কার্তুজ ও তিনটি চাপাতি উদ্ধার করেছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com