শিরোনাম
আশুলিয়ায় ক্লাসিক পরিবহনের বাস খাদে, আহত ১৫
প্রকাশ : ২৪ জুন ২০১৮, ০১:৫৮
আশুলিয়ায় ক্লাসিক পরিবহনের বাস খাদে, আহত ১৫
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা জেলার আশুলিয়ায় ক্লাসিক পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। বাসটি থেকে এ পর্যন্ত ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে আশপাশের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।


শনিবার রাত ৯টা ৫ মিনিটে টঙ্গি-আশুলিয়া-ইপিজেড মহাসড়কের মরাগাং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ফায়ার সার্ভিসের ডুবুরি ও উদ্ধারকর্মীরা।


পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে ক্লাসিক পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস আশুলিয়ার নবীনগর এলাকা থেকে প্রায় ৩০ জন যাত্রী নিয়ে উত্তরার দিকে রওনা দেয়। রাত নয়টার দিকে বাসটি আব্দুল্লাপুর-বাইপাইল মহাসড়কের মরাগাঙ এলাকায় পৌঁছালে অন্য একটি গাড়িকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এতে বাসের ভেতরে থাকা প্রায় ১৫ জন যাত্রী আহত হন। খবর পেয়ে উত্তরা থেকে ফায়ার সর্ভিসের একটি দল ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে আশপাশের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে।



সর্বশেষ রাত ১২টা পর্যন্ত ১৫ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মাহফুজ রিবেন বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উত্তরাসহ আশপাশের স্টেশনগুলো থেকে কয়েকটি ইউনিট ঘটনাস্থলে যায়। বাসটি উদ্ধার করে খাদ থেকে ডাঙ্গায় তোলা হয়েছে। ১৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে তবে এখনও উদ্ধার কাজ শেষ হয়নি। এ পর্যন্ত কোনো হতাহতের তথ্য পাওয়া যায়নি বলে জানান তিনি। উদ্ধার কাজ শেষে ঘটনাস্থলে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে বলে জানান মাহফুজ রিবেন।


দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার উপ পরিদর্শক রাশেদ খান বলেন, ‘আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’ এছাড়া, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে বলেও তিনি জানান।


বিবার্তা/শরিফুল/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com