শিরোনাম
লক্ষ্মীপুরে অপহৃত এক জেলের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৬:৫৫
লক্ষ্মীপুরে অপহৃত এক জেলের মরদেহ উদ্ধার
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে অপহৃত দুই জেলের মধ্যে সাইদুল হাওলাদার নামের এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপহৃত অপর জেলে আবুল কালাম মাল এখনো উদ্ধার হয়নি বলে জানিয়েছেন নিহত জেলের স্বজনরা।


শনিবার সকালে রামগতি মেঘনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাইদুল হাওলাদার বরিশাল হিজলা চর মেনুমিয়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে।


নিহতের স্বজনরা জানান, গত দু’দিন আগে রামগতির মেঘনা নদীর চর আব্দুল্লাহ্ এলাকায় ফারুক মাঝির মাছ ধরার ট্রলারে জলদস্যুরা হামলা চালায়। এ সময় জলদস্যুরা জেলে আবু কালাম মাল ও সাইদুল হাওলাদারকে তুলে নিয়ে যায়। এ সময় নৌকার মাছ ও জাল লুটে নেয় তারা। এক পর্যায়ে ট্রলার মালিক ফারুক মাঝিসহ আরো ৫ জেলে নদীতে লাফিয়ে পালিয়ে যায়। পরে তারা উদ্ধার হন।


এ ঘটনায় শুক্রবার রাতে রামগতি থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি এজহার দাখিল করা হয়। শনিবার সকালে রামগতির মেঘনা নদীর পাড়ে জেলে সাইদুলের মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত জেলের মরদেহ উদ্ধার করে রামগতি থানায় নিয়ে যায়।


রামগতি থানার ওসি এটিএম আরিছুল হক জানান, নিহতের স্বজনরা এসে সাইদুল হাওলাদারের মরদেহ সনাক্ত করেছেন। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অন্য জেলেকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।


বিবার্তা/ফরহাদ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com