শিরোনাম
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দুই ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন
প্রকাশ : ২৩ জুন ২০১৮, ১৪:৩৯
টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দুই ঘণ্টা বিদ্যুৎ বিচ্ছিন্ন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১ কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া থাকায় ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ২ ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে রেখেছিলো জেলা বিদ্যুৎ বিভাগ।


শনিবার সকাল ১০টা ২০ মিনিটে এই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে বেলা ১২টায় হাসপাতাল কর্তৃপক্ষের আবেদনের ভিত্তিতে পুনরায় এই বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। দুই ঘণ্টা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন থাকায় চরম ভোগান্তিতে পরেছে হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা।


টাঙ্গাইল জেলা বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর নির্বাহী প্রকৌশলী (১) ইঞ্জিনিয়ার মো. শাহাদত আলী জানান, ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কাছে বিদ্যুৎ বিভাগের ১ কোটি ২৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে। গত ৩ বছরে হাসপাতাল কর্তৃপক্ষ কোনো বিদ্যুৎ বিল প্রদান করেনি। এই বিষয়ে জেলা বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে ৪ বার চিঠি দেয়া হয়েছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে কোনো সাড়া পাওয়া যায়নি। তাই আজ তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।


তিনি বলেন, বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় হাসপাতাল কর্তৃপক্ষের একটি প্রতিনিধি দল এসে ৩ দিনের মধ্যে বকেয়া বিদ্যুৎ বিল প্রদান করবে মর্মে লিখিত দিয়েছে। যেহেতু এটি একটি সেবা প্রতিষ্ঠান, তাই বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে পুনরায় হাসপাতালে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে।


এই ব্যাপারে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পরিচালক ড. শরিফুল ইসলাম মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি শুনেছি। আমি ঢাকা থেকে টাঙ্গাইলে আসতেছি। হাসপাতালে পৌঁছার পর বিস্তারিত জানাতে পারবো।


হাসপাতালের আরএমও ড. লোকমান আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনিও ট্রেনিং এ আছেন বলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার জন্য বলেন।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com