ভূরুঙ্গামারীর মংলারকুটি সীমান্তে বাংলাদেশীর লাশ উদ্ধার
প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৭:১৬
ভূরুঙ্গামারীর মংলারকুটি সীমান্তে বাংলাদেশীর লাশ উদ্ধার
ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের মংলারকুটি সীমান্তে ভারতের অভ্যন্তরে বাংলাদেশী এক নাগরিকের লাশ উদ্ধার করেছে বিএসএফ। পরে বিজিবি এবং বিএসএফ’র উপস্থিতে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ নিয়ে যায় ভারতীয় পুলিশ।


কী কারণে তার মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে তা জানতে পারেনি পুলিশ। কচাকাটা থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, মংলার কুটি গ্রামের মৃত্যু সন্দির আলীর ছেলে আলম মিয়া (৫০) বৃহস্পতিবার দিবাগত রাতে বাংলাদেশ-আসাম সীমান্তের ১০১১ এবং ১০১২ মেইন পিলারের মধ্যবর্তী এলাকা মরাখানার ভারতীয় অভন্তরে মাছ ধরতে গিয়ে আর বাড়ি ফেরেনি। শুক্রবার সকালে তার লাশ পানিতে পড়ে থাকতে দেখে স্থানীয় বিজিবি ক্যাম্পে খরব দেয় এলাকাবাসী। পরে কেদার বিজিবি -বিএসএফ’র উপস্থিতে লাশ উদ্ধার করে ভারতের আসাম রাজ্যের গোলকগঞ্জ থানার পুলিশ। এ সময় বাংলাদেশের কচাকাটা থানার পুলিশও উপস্থিত ছিলো।


দু’দেশের পুলিশ লাশের সুরুত হাল শেষে ময়না তদন্তের জন্য মরদেহ নিয়ে যায় ভারতীয় পুলিশ। এ সময় ভারতের পক্ষে নেতৃত্ব দেন গোলোগঞ্জ থানার ডিএসবি প্রাঞ্জল বড়াল এবং বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন কচাকাটা থানার এসআই শহিদ। এসময় বিজিবি ও বিএসএফ এর ব্যাটালিয়ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


ময়না তদন্ত শেষে লাশ হস্তান্তর করবেন বলে জানান ধুবরী জেলার গোলোগঞ্জ থানা ম্যাজিষ্ট্র্রেট চয়নিকা ঠাকুরিয়া।


বিবার্তা/আনোয়ার/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com