শিরোনাম
চরফ্যাশনে লরির ধাক্কায় শিশুসহ হতাহত ১০
প্রকাশ : ২১ জুন ২০১৮, ১৭:০২
চরফ্যাশনে লরির ধাক্কায় শিশুসহ হতাহত ১০
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশনে তেলের লরির ধাক্কায় শিশুসহ দুই অটোরিকশাযাত্রী নিহত হয়েছেন; এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো আটজন।


নিহতরা হলেন - উপজেলার ওসমানগঞ্জ উইনিয়নের আবদুর রহিমের ছেলে মুনসুর আলী (৪৫) ও আলীগঞ্জ ইউনিয়নের মো. মামুনের ছেলে সিয়াম (১২)।


চরফ্যাশন থানার ওসি এনামুল হক বলেন, বৃহস্পতিবার সকালে একটি অটোরিকশা লালমোহন থেকে চরফ্যাশন যাচ্ছিল। পথে চরফ্যাশন ফায়ার সার্ভিস অফিসের কাছে বিপরীত দিক থেকে আসা একটি তেলের লরি ধাক্কা দেয়।


এতে ঘটনাস্থলে মুনসুর মারা যান। আর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক সিয়ামকে মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় আহদের এলাকাবাসী উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


আহতরা হলেন শারমিন বেগম (২৬), মাসুদ (৩০), সেলিম (৪৫), সালমা (২৫), নূরজাহান (৩৫), ইরানি (৭), শাকিল (২০) ও বায়েজিদ (২)।


চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক হিলারি ইয়াসমিন বলেন, শারমিন ও বায়েজিদ ছাড়া সবাইকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল, ভোলা ও ঢাকায় পাঠানো হয়েছে।


দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব তার ব্যক্তিগত তহবিল থেকে হতাহত প্রত্যেকের পরিবারকে ১০ হাজার করে টাকা দিয়েছেন।


এছাড়া পৌরমেয়র বাদল কৃষ্ণ দেবনাথ হাসপাতালে গিয়ে সবার খোঁজখবর নিয়েছেন। এ ছাড়া চরফ্যাশন উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনোয়ার হোসেন নিহত প্রত্যেকের পরিবারকে ২৫ হাজার আর আহত প্রত্যেকের পরিবারকে ১০ হাজার করে টাকা দিয়েছেন।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com