শিরোনাম
মৌলবীবাজারের বন্যার্তদের মধ্যে ছাত্রলীগের ত্রাণ বিতরণ
প্রকাশ : ১৯ জুন ২০১৮, ২৩:০১
মৌলবীবাজারের বন্যার্তদের মধ্যে ছাত্রলীগের ত্রাণ বিতরণ
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গত কয়েকদিনের পাহাড়ি ঢল আর অতিবৃষ্টিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।


মঙ্গলবার কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে একটি টিম দিনব্যাপী মৌলভীবাজারের বিভিন্ন আশ্রয়কেন্দ্র এবং ক্ষতিগ্রস্তদের বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করে।


এ সময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, আকস্মিক এ বন্যায় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সেনাবাহিনী পাঠিয়েছেন। কেউ যাতে না খেয়ে থাকে সেজন্য যথেষ্ট পরিমাণ ত্রাণ সামগ্রী পাঠিয়েছেন এবং বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদেরকে বন্যার্ত মানুষের পাশে এসে সহযোগিতার নির্দেশ দিয়েছেন। ছাত্রলীগের নেতাকর্মী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাচ্ছে।


এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সস্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক চিন্ময় রায়, গণশিক্ষা সম্পাদক আনিসুল ইসলাম জুয়েল, উপ দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম, শুভ্র জ্যোতি টিকাদার, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ( আমিন), সাধারণ সম্পাদক মাহবুব আলম, সহ সভাপতি আক্তার উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহের হোসেন জাকির, সাংগঠনিক সম্পাদক তানভীর চৌধুরী (রবিন), প্রচার সম্পাদক মো. বেলাল হোসাইন প্রমুখ।


বিবার্তা/আরিফ/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com