শিরোনাম
মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ : ১৮ জুন ২০১৮, ১৫:২৬
মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩
মাগুরা প্রতিনধি
প্রিন্ট অ-অ+

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন।


নিহতরা হলেন- মাগুরা সদর উপজেলার রুপাটি গ্রামের লিয়াকত আলীর ছেলে মমতাজ আলী (৩৫) ও তার মেয়ে সুমাইয়া (৬) ও ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের নৈশপ্রহরী সোহরাব হোসেন (৫৫)।


পুলিশ জানায়, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে রুপাটি গ্রামের কৃষক মমতাজ আলী স্ত্রী ও মেয়েকে নিয়ে ইঞ্জিনচালিত ভ্যানে করে শালিখা উপজেলার হরিশপুর গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন।


পথে মাগুরা-যশোর সড়কের শালিখা কৃষ্ণপুর এলাকায় পৌঁছলে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই শিশু সুমাইয়া মারা যায়।


এ সময় সুমাইয়ার মা শাপলা বেগম ও বাবা মমতাজ আলী গুরুতর আহত হন। তাদের দুজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হলে কিছুক্ষণ পরই মমতাজ আলীর মৃত্যু হয়।


এর আগে রবিবার রাত ১২টার দিকে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের মাগুরা ডিপোর নৈশপ্রহরী সোহরাব হোসেন (৫৫) বাইসাইকেল চালিয়ে গ্রামের বাড়ি সদর উপজেলার বেলনগর গ্রামে ফিরছিলেন।


পথে মাগুরা-ফরিদপুর সড়কের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌঁছলে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। সোহরাব হোসেন সদর উপজেলার বেলনগর গ্রামের মৃত রুস্তম ফকিরের ছেলে।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com