শিরোনাম
গড়াই নদী থেকে যুবকের লাশ উদ্ধার, আটক ৪
প্রকাশ : ১৮ জুন ২০১৮, ১১:২৭
গড়াই নদী থেকে যুবকের লাশ উদ্ধার, আটক ৪
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কবুরাট আবাসন সংলগ্ন গড়াই নদী থেকে লিটন শেখ (১৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ লিটনের চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।


সোমবার সকাল সাড়ে ৭টার দিকে কবুরাট আবাসন সংলগ্ন গড়াই নদী থেকে লিটনের লাশ উদ্ধার করে পুলিশ। লিটন কুমারখালীর কয়া এলাকার রাধাগ্রামে কাবিল শেখের ছেলে।


কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, শনিবার ঈদের দিন সন্ধায় লিটনসহ তার সাত বন্ধু মিলে একই উপজেলার কয়া গ্রাম সংলগ্ন গড়াই নদীতে নৌকা ভ্রমনে যায়। এ সময় তারা এ্যালকোহলযুক্ত তুসকা সিরাপ ও ডিসপ্রিন ট্যাবলেট এবং অন্য দ্রব্য মিশিয়ে মাদক তৈরি করে সেবন করে। সেদিন রাতে সব বন্ধু বাড়ি ফিরলেও লিটন ফেরেনি। পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।


আজ সকালে স্থানীয়রা কবুরাট আবাসন সংলগ্ন গড়াই নদীতে একটি লাশ ভাসতে দেখে পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নতদন্ত করতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে।


এদিকে ঘটনার সময় নৌকায় থাকা তার চার বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়েছে। লিটনের বাবা জানান, তার ছেলেকে ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে। তিনি খুনিদের বিচার চান।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com