ময়মনসিংহে 'নারী মাদক ব্যবসায়ীর' লাশ উদ্ধার
প্রকাশ : ১৮ জুন ২০১৮, ১০:৪৪
ময়মনসিংহে 'নারী মাদক ব্যবসায়ীর' লাশ উদ্ধার
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশে আইনশৃঙ্খলা বাহিনীর মাদকবিরোধী অভিযানের মধ্যে ময়মনসিংহে এক নারী মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। দুই দল মাদক বিক্রেতাদের গোলাগুলিতে ওই নারী নিহত হয়েছে বলে পুলিশের দাবি।


দেশব্যাপী পুলিশের মাদক বিরোধী অভিযানের মধ্যেই এই প্রথম কোনো নারী মাদক কারবারির মৃতদেহ পাওয়া গেলো। পুলিশ তাকে রেহানা আক্তার (৩৮) নামে সনাক্ত করেছে। তার বাড়ি ময়মনসিংহ নগরীর সানকিপাড়া এলাকায়।


ময়মনসিংহ সদরের অতিরিক্ত পুলিশ সুপার আল-আমিন বলছেন, রেহানা সানকিপাড়ায় থাকতো। সেখান থেকে পাঁচ কিলোমিটার মতো দুরে গন্ডপাড়া এলাকায় একটা লাশ পাওয়া গেছে বলে রবিবার সকালে আমরা খবর পাই। সেখানে গিয়ে আমাদের দল দেখতে পায়, এক মহিলার গুলিবিদ্ধ লাশ পড়ে আছে। লাশ মর্গে পাঠানোর পর আমরা জানতে পারি তার পরিচয়।


তিনি বলেন, রেহানা এই এলাকার কুখ্যাত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি থানায় সাতটি মাদকের মামলা রয়েছে। তার পরিবারের বেশ কয়েকজন একই ব্যবসা করে। এবার যে অভিযান চলছে সেই অভিযানে ভাই বিল্লাল, পার্থ, রুবেল ও ছোট বোন শরীফাসহ কয়েকজনকে গ্রেফতার করেছি ।


ওসি বলেন, নগরীর একটি সিনেমা হলের পেছনে ‘মাদকের ব্যবসা করতেন’ রেহেনা। গত ৩১ মে ওই এলাকায় পুলিশ সাঁড়াশি অভিযান চালালে রেহেনা পালিয়ে যায়।


বাংলাদেশে চলমান মাদকবিরোধী অভিযানে দেশব্যাপী এ পর্যন্ত প্রায় দেড়শ মাদকব্যবসায়ী বা বিক্রেতা মারা গেছে। তার প্রায় প্রতিটি ক্ষেত্রেই পুলিশের ভাষ্য অনুযায়ী অভিযান চলাকালে কথিত বন্দুকযুদ্ধে তাদের মৃত্যু হয়েছে।


খুব অল্প সময়ের মধ্যেই যে পরিমাণে মাদক ব্যবসায়ী মারা গেছেন সে নিয়ে মানবাধিকার লঙ্ঘনের ব্যাপক অভিযোগ উঠেছে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com