শিরোনাম
ঠাকুরগাঁওয়ে মামাদের হামলায় ভাগ্নে খুন!
প্রকাশ : ১৫ জুন ২০১৮, ১৮:৪৬
ঠাকুরগাঁওয়ে মামাদের হামলায় ভাগ্নে খুন!
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মামাতো বোনের সাথে সম্পর্কের জের ধরে ঠাকুরগাঁওয়ে আপন মামাদের হাতে ভাগ্নে খুন হবার ঘটনা ঘটেছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গোয়ালপাড়ার লক্ষীন্দরের ছেলে ধরণীর (৩৮) সাথে তার মামাতো বোন পবি রাণীর দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। বছরখানেক আগে পবির বিয়ে হয় ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের ফাড়াবাড়ির জয়ন্তের সাথে।


বিয়ের পরও তাদের বিভিন্ন সময় যোগাযোগ হত। সর্বশেষ কয়েকদিন আগে বাপের বাড়ি বেড়াতে আসে পবি রাণী এবং বৃহস্পতিবার ধরণীর অটোবাইকে পবি শ্বশুড়বাড়ি যেতে চাইলে বাধা দেয় জামাই জয়ন্ত। এতে জয়ন্তর সাথে ধরণীর কথাকাটাকাটি হয়। পরে জয়ন্ত তার শ্বশুর বীরেনকে গিয়ে নালিশ জানায়।


অভিযোগের সুত্র ধরে বৃহস্পতিবার রাত ১২টার দিকে বীরেন ভাগ্নে ধরণীকে বাড়ি থেকে ডেকে মোলানী পুকুর গোয়ালপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে আসে।


এসময় বীরেনের ছেলে জীবন্ত, হেমন্ত ও বীরেনের আরেক ভাই সেন্দেলু ও তার ছেলে সুমন অকস্মাৎ ধরণীর মাথায় ও মুখে ইট দিয়ে আঘাত করে। এসময় সে মাটিতে লুটিয়ে পড়লে ইট ও লাঠি দিয়ে পাসহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়।


স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করে। রংপুরে যাবার পথেই তার মৃত্যু হয়।


ঠাকুরগাঁও সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিরা পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/বিধান/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com