শিরোনাম
লুটপাটের বাজেট দিয়েছে সরকার: ড. মঈন
প্রকাশ : ১৪ জুন ২০১৮, ০৬:৩৩
লুটপাটের বাজেট দিয়েছে সরকার: ড. মঈন
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান বলেছেন, দেশের টাকা লুটে পুটে খাওয়ার জন্য সরকার এই বাজেট ঘোষণা করেছে। তারা (সরকার) এই অবৈধভাবে ক্ষমতায় বসে দেশের ব্যাংকের টাকা লুটপাট করে নিয়ে যাচ্ছে যা পৃথিবীর ইতিহাসে কোনো দেশে নেই।


বুধবার নরসিংদীতে পাঁচদোনা ইউনিয়ন বিএনপি'র ইফতার ও দোয়া মাহফিলে তিনি আরো বলেছেন, তাদের ক্ষমতা নেই বাজেট ঘোষণার। কারণ গত নির্বাচনে দেশে ১৫৪ জন এমপি বিনা ভোটে নির্বাচিত হয়েছে, দেশের ৫ ভাগ মানুষও ভোট দিতে যায়নি। যার ফলে তাদের সরকার গঠনই অবৈধ। তাহলে তারা এতো বড় বাজেট ঘোষণা দিলো কীভাবে।


আওয়ামী লীগ বিএনপিকে ভয় পায় মন্তব্য করে ড. মঈন বলেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরিয়ে খালি মাঠে নির্বাচন করতে চায় আওয়ামী লীগ। সেজন্য খালেদা জিয়াকে মিথ্যে মামলা দিয়ে কারাগারে রেখে বিএনপিকে নেতৃত্বে শূন্য করতে চাচ্ছে তারা।


বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আমরা আগামীতে গণআন্দোলন তৈরি করে খালেদা জিয়াকে মুক্তি করে পুনরায় গণতন্ত্রকে ফিরিয়ে আনব।



ইফতার মাহফিলে জেলা বিএনপি'র বাবুল সরকার, ঘোড়াশাল পৌর বিএনপির সাধারণ সম্পাদ আলম মোল্লা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক হাসান উদ্দীন সরকার, শীলমান্দি ইউনিয়ন বিএনপি সভাপতি সারোয়ার রহমান, বিএনপি নেতা বাহাউদ্দিন ভূইয়া মিল্টন, মো. আজিম মিয়াসহ দলীয় নেতাকর্মীরা এতে অংশ নেন।


আলোচনা শেষে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়।


বিবার্তা/শরীফ/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com