শিরোনাম
‌টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আহত ১৪
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ২৩:২৪
‌টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আহত ১৪
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের চারজনসহ ১৪ জন আহত হয়েছে। বুধবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের কান্দিলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


আহতের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের খোঁজ খবর নিতে হাসপাতালে ছুটে যান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল।


পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঈদের ছুটি নিয়ে সিরাজগঞ্জ জেলার প্রায় অর্ধশত চাকরীজীবি সিরাজগঞ্জ এক্সপ্রেসের একটি বাস ভাড়া করে গন্তব্যের উদ্দেশে যাত্রা শুরু করে। দুপুরে সদর উপজেলার কান্দিলা নামক স্থানে পশ্চিম পাশের লেন থেকে পূর্ব পাশের লেনে যাওয়া সময় চাকা পিছলে গাড়িটি উল্টে যায়। আশেপাশের লোকজন আহতদে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।


আহতরা হচ্ছে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার টিকরাভিটা এলাকার মো. বেল্লাল হোসেন (২৫), তার বোন আমিনা আক্তার (১৬), বন্যা আক্তার (১৫), ছোট ভাইয়ের বউ মুক্তি আক্তার (২০)। এরা সবাই গাজীপুরের এপেক্স জুতা কোম্পানিতে চাকরি করেন।


আহত অন্যরা হলেন, এছাড়া একই জেলার শাপলা আক্তার (২০), পান্না আক্তার (২০), ময়না আক্তার (৩১), জয় পাল, সুবর্না আক্তার, রাকিবুল হাসান, চাঁন মিয়া (৫১), বৈল্লাল হোসাইন (৩৫), জহুরুল ইসলাম (২৪) ও চান্দু মিয়া (৫০)।


বিবার্তা/তোফাজ্জল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com