শিরোনাম
৪২ শিশু পেলো ঈদের জামা
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৮:২৭
৪২ শিশু পেলো ঈদের জামা
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠিতে আসন্ন ঈদে সুবিধা বঞ্চিত শিশুদের একটি করে রঙ্গিন জামা দিয়ে তাদের মুখে হাসি ফুটিয়েছে ঝালকাঠি বন্ধু সভার বন্ধুরা। গত মঙ্গলবার বিকেল ৪টায় কালেক্টরেট সড়কে ঝালকাঠি প্রথম আলো বন্ধুসভা কার্যালয়ে ৪২টি শিশুকে একটি করে ঈদের রঙ্গিন জামা উপহার দেয়া হয়।


ঈদ উপহার হিসেবে রঙ্গিন জামা বিতরণের এই আয়োজনে প্রথম আলো জেলা প্রতিনিধি মাহমুদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ইসরাত জাহান সোনালী, সুইড বাংলাদেশ বুদ্ধিপ্রতিবন্ধি বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা লুৎফুন্নেছা প্রমুখ।


প্রধান অতিথি জেলা প্রশাসক মো. হামিদুল হক তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, সারা দেশে বন্ধুসভা একটি করে রঙ্গিন জামা বিতরণ করে সুবিধা বঞ্চিত শিশুদের মুখে হাসি ফুটিয়ে এক অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে। সারা দেশের ন্যায় ঝালকাঠি বন্ধু সভা নির্ধারিত ১৫ জুনের পূর্বেই এ আয়োজন সম্পন্ন করল।


রঙ্গিন জামা বিতরণের কর্মসূচিকে সামনে রেখে বন্ধুরা ঝালকাঠি শহরের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা ১৯টি মেয়ে ও ২৩টি ছেলেসহ মোট ৪২টি শিশুকে বেছে নেয়।


এ কর্মসূচি বাস্তবায়ন করতে গিয়ে ঝালকাঠির বন্ধুরা তাদের ঈদের বাজেট থেকে টাকা বাঁচিয়ে ত্যাগ স্বীকার করেছে।


এ সময় উপস্থিত ছিলেন ঝালকাঠি বন্ধু সভার সহ-সভাপতি বন্যা সাহা, সহ-সভাপতি অবির হোসেন, সাধারণ সম্পাদক সাকিল হাওলাদার রনি, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, অর্থ সম্পাদক আখতারুজ্জামান, সারা, বীথিসহ প্রায় ৬০ জন সদস্য। পরে বন্ধুরা কার্যালয়ের করিডোরে এক ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন।


বিবার্তা/আমিনুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com