শিরোনাম
লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৬:২৫
লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে জান্নাতুল মাওয়া (২৫) নামের এক স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার ভোরে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জান্নাত সদর উপজেলার হোসেনপুর গ্রামের খোরশেদ আলমের মেয়ে ও লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক।


স্থানীয়রা জানায়, দীর্ঘদিন থেকে জান্নাত শহরের হাসপাতাল সড়কের লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল অ্যান্ড কলেজে শিক্ষকতা করে আসছেন। তিনি এখনো বিয়ে করেননি। তার ভাই তারেক হোসেনের সঙ্গে হাসপাতাল সড়কের নুর ভবনে ভাড়া বাসায় থাকেন। মঙ্গলবার রাতে তিনি বিষপান করেছেন জানিয়ে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়। ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


নাম প্রকাশ না করা শর্তে ওই শিক্ষা-প্রতিষ্ঠানের একজন শিক্ষক জানান, জান্নাতের সাথে প্রতিষ্ঠানের এক শিক্ষকের পরকীয়া চলছিল। এর জের ধরে তিনি বিষপানে আত্মহত্যা করতে পারেন।


অন্যদিকে বিষপানের বিষয়টি অস্বীকার করে শিক্ষিকার ভাই তারেক হোসেন বলেন, জান্নাতের বুকে ব্যথা অনুভব করলে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে তিনি কয়েকবার বমি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক রেজাউল করিম সুমন বলেন, স্কুল দু-দিন ধরে বন্ধ রয়েছে। শিক্ষিকার মৃত্যুর খবর পেয়ে আমরা হাসপাতালে ছুটে গেছি। তবে স্কুলের কোনো শিক্ষকের সঙ্গে তার পরকীয়া ছিল বলে আমার জানা নেই।


সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, বিষপান অবস্থায় জান্নাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় রোগীর অবস্থা আশঙ্কাজনক ছিল। কয়েকবার বমি করেছেন তিনি। পরে তার মৃত্যু হয়।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি লোকমান হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


বিবার্তা/সুমন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com