শিরোনাম
প্রতিপক্ষের হামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান আহত
প্রকাশ : ১২ জুন ২০১৮, ২০:২৮
প্রতিপক্ষের হামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান আহত
আহত মোহন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঈন উদ্দিন মোহনের ওপর হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পিঠে কাধের নিচে কেটে গেছে।


মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে দৌলতপুর উপজেলার বালিরদিয়াড় গ্রামে স্থানীয় বাজার এলাকায় এঘটনা ঘটে।


মঈন উদ্দিন মোহনের দাবি, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বক্তব্য ও সোচ্ছার হওয়ায় তার ওপর হামলা চালানো হয়েছে।


মঈন উদ্দিন জানান, এলাকায় কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী রয়েছে। তাদের বিরুদ্ধে উপজেলার বিভিন্ন সভায় বিভিন্ন সময়ে বক্তব্য দেন। এনিয়ে তার এলাকা বালিরদিয়াড়ের বেশ কিছু মাদক ব্যবসায়ী তার ওপর ক্ষুব্ধ। তারই ধারাবাহিকতায় স্থানীয় বালিরদিয়াড় ওয়ার্ডের ইউপি সদস্য শাহ আলম ও তার লোকজন মঙ্গলবার সকালে দৌলতপুর উপজেলা পরিষদ অফিসে যাবার পথে তার ওপর হামলা চালায়। এতে তিনি আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।


তিনি অভিযোগ করে বলেন, শাহ আলমসহ তার লোকজন এলাকায় মাদকের ব্যবসা করে। এজন্যই তার ওপর হামলা হয়েছে। তিনি থানায় লোক পাঠিয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন।


স্থানীয় একটি সূত্র বলছে, শাহ আলম ও তার পরিবারের সাথে ময়েন উদ্দিনের পূর্ব বিরোধ রয়েছে। সম্প্রতি এক নারীকে কেন্দ্র করে এক ব্যক্তিকে পুলিশ আটক করে। এনিয়েও তাদের মধ্যে বিরোধ আরো প্রকট হয়।


দৌলতপুর থানার ওসি শাহ দারা খান বলেন, মাদক নিয়ে কোনো ঘটনা নয়। দুজনই দুজনের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ করেন। তাদের মধ্যে পূর্ব ও পারিবারিক বিরোধ রয়েছে। এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরীফুল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com