শিরোনাম
নাটোরে অস্ত্র ও গুলিসহ ছাত্রদলকর্মী আটক
প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৭:২৮
নাটোরে অস্ত্র ও গুলিসহ ছাত্রদলকর্মী আটক
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে সুজাউদ্দৌলা ওরফে সুজন (২৬) নামে এক জনকে আটক করেছে পুলিশ। তার কাছ থেকে দেশীয় ওয়ান শ্যুটার পাইপগান ও এক রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে।


আটক সুজন পৌর সদরের গাড়িষাপাড়া মহল্লার হাফিজুর রহমানের ছেলে। বিএনপি'র রাজনীতি করায় ছেলেকে ফাঁসানো হচ্ছে বলে অভিযোগ করেছেন সুজনের বাবা।


পুলিশ জানায়, সোমবার রাত দেড়টার দিকে পৌর সদরের গাড়িষাপাড়া নুরুলের দোকান মোড়ে অস্ত্র নিয়ে মহরা দিচ্ছে- এমন সংবাদ পেয়ে এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সেখানে পৌঁছালে সুজন দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এএসআই আনোয়ার হোসেন তাকে আটক করে। দৌঁড়ে পালানোর সময় পার্শবর্তী কছিমুদ্দিনের কচুর জঙ্গলে ফেলে দেয়া ওই পাইপগান তার দেখানো মতে উদ্ধার করা হয়।


এলাকাবাসী জানায়, আটককৃত সুজন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তাছাড়া তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির মতো অভিযোগও রয়েছে। সে ছাত্রদলের অস্ত্রধারী ক্যাডার। স্থানীয় আওয়ামী লীগে কিছু প্রভাবশালী নেতার ছত্রছায়ায় সে এ ধরনের অপকর্ম চালিয়ে যাচ্ছিল। ফলে এলাকার মানুষ শত নির্যাতনের পরও তার বিরুদ্ধে থানায় অভিযোগ পর্যন্ত করতে সাহস পায়নি।


নাটোর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জানান, দীর্ঘদিন ধরে ছাত্রদলের কোন কমিটি নাই। সুজন ছাত্রদলের কি-না তা বলতে পারব না। তবে কোনো স্তরের কর্মী হলেও হতে পারে।


উপজেলা বিএনপি’র সভাপতি উপজেলা চেয়ারম্যান জানান, উপজেলায় ছাত্রদলের কোনো কমিটি নেই। তবে আগামীতে সে একটা পোষ্ট পাবে।


গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম রেজা জানান, সে অস্ত্রধারী ক্যাডার। তাকে অস্ত্রসহ আটক করে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।


বিবার্তা/দিলু/সাকলাইন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com