শিরোনাম
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ১২ জুন ২০১৮, ০৯:৫০
ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহ শহরে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। শহরের কালিবাড়ি লেন এলাকায় সোমবার দিবাগত রাত পৌনে ২টার দিকে এ ঘটনা ঘটে।


এ সময় পুলিশের দুই সদস্যও আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১৭৫০ পিস ইয়াবা, তিনটি গুলির খোসা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।


নিহতরা হলো- শহরের কৃস্টপুর এলাকার মামুন মিয়ার ছেলে রনি (৩০) ও শহরের বাঁশবাড়ি কলোনির সিরাজ আলীর ছেলে আনোয়ার হোসেন ওরফে আনার (৩৮)।


ময়মনসিংহ জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের কালিবাড়ি লেন এলাকায় পরিত্যক্ত একটি বাড়ির সামনে অভিযান চালানো হয়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।


উভয়ের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে তল্লাশি চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় রনি ও আনারকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


এ ঘটনায় জেলা ডিবির উপ-পরিদর্শক (এসআই) পরিমল চন্দ্র দাস এবং কনস্টেবল শামিম গুরুতর আহত হয়েছেন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তিনি আরো বলেন, এই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে।


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com