শিরোনাম
খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন নয় : লালু
প্রকাশ : ১২ জুন ২০১৮, ০৫:৩৫
খালেদা জিয়া ছাড়া কোনো নির্বাচন নয় : লালু
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ছাড়া এ দেশে আর কোনো নির্বাচন হবে না। নির্বাচন হতে দেয়া হবে না। খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়েই নির্বাচনে যাবে বিএনপি। ঈদের পর কঠোর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে। আপনারা খালেদা জিয়া ও জিয়া পরিবারের জন্য দোয়া করবেন।


সোমবার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে বগুড়ার গাবতলী নেপালতলী ইউনিয়ন বিএনপি ও অঙ্গদলের উদ্যোগে স্থানীয় হাইস্কুল মাঠে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ইউনিয়ন বিএনপি সভাপতি জুলফিকার হায়দার গামার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি মতিয়ার রহমান মতি, অ্যাডভোকেট রাফি পান্না, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক এমআর ইসলাম স্বাধীন, থানা বিএনপির সভাপতি আমিনুর রহমান তালুকদার, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল ইসলাম হেলাল, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, বিএনপি নেতা আলী হায়দার তোতা, শফিকুল ইসলাম, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম প্রমুখ।


এ সময় দোয়া মাহফিলে অংশ নেন জেলা শ্রমিকদলের যুগ্ম-সম্পাদক আব্দুর রহিম পিন্টু, বিএনপি নেতা আব্দুল হান্নান, আতিকুর রহমান পিন্টু, জাহিদুল ইসলাম জাহিদ, আবু জাফর, আবু তাহের, ডাঃ জাহাঙ্গীর, রেজা পাইকার, আজাদ, জিয়া পরিষদ নেতা নূরে আলম সিদ্দিকী, যুবদল নেতা রুবেল, আক্তারুজ্জামান লিটন, আরিফুর রহমান মজনু, কুদরত-ই-খোদা সোহাগ, মিজানুর রহমান মিন্টু, রফিকুল ইসলাম, মোস্তাফিজার রহামান মোস্তা, আনোয়ার হোসেন রিপন, জাহিদুল, মিল্লাত, বেলাল, মাসুদ, ছাত্রদল নেতা হযরত, হালিম, চঞ্চল, সেন্টু, মতি মেম্বার, লিটন, সৈকত, সাফিন, শাহীন, সজিব, মতি, মোক্তাদির, মামুন, লিটন, শাখিল, রুহুল আমিন, সুমন, কামরুল, স্বেচ্ছাসেবকদল মোনোয়ারুল ইসলাম টুটুন, রেজাউল করিম, রাসেদুল ইসলাম রাসেদ ও হারুন প্রমুখ।


অনুষ্ঠান শেষে দেশ-জাতি ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়।


বিবার্তা/আল আমিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com