লক্ষ্মীপুরে ছিন্নমূল শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ
প্রকাশ : ১২ জুন ২০১৮, ০৩:০১
লক্ষ্মীপুরে ছিন্নমূল শিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণ
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে মেঘনার ভাঙন কবলিত এলাকার ও চরাঞ্চলের তিন শতাধিক শিশুর মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। ঈদের আগে এসব নতুন জামা পেয়ে বেজায় খুশি শিশুরা।


সোমবার দিনব্যাপী ‘আলোকযাত্রা কোস্টা ইয়ুথ নেটওয়ার্ক’ দলের আয়োজনে সদরের চর রমনী মোহন, কমলনগরের মতিরহাট এলাকায় এ ঈদবস্ত্র বিতরণ করা হয়। মেঘনাপাড়ের নদীভাঙা, অসহায়, ছিন্নমূল, সুবিধা বঞ্চিত পথশিশু, এতিম ও বিপন্ন শিশুরা এ পোশাকগুলো পেয়েছে।


জানা গেছে, আলোকযাত্রা-কোস্টাল ইয়ুথ নেটওয়ার্কের লক্ষ্মীপুরের দলনেতা জুনাইদ আল হাবিব ২০১৭ সালে প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসব শিশুদেরকে ঈদে নতুন জামা দেওয়ার জন্য সহায়তা চেয়ে স্ট্যাটাস দেন। তার এ স্ট্যাটাসে বেশ সাড়া মিলেছে। আর মেঘনাপাড়ের নদীভাঙা, অসহায়, ছিন্নমূল, সুবিধা বঞ্চিত পথশিশু, এতিম ও বিপন্ন শিশুরা পেয়েছে নতুন জামা।


এর ধারাবাহিকতায় এবারো ফেসবুকে স্ট্যাটাস দিলে সাড়া দিয়েছেন সামর্থ্যানুযায়ী বিত্তবানরা। তাদের কাছ থেকে সংগ্রহ করা টাকায় মেঘনা উপকূলের তিন শতাধিক শিশুকে ঈদবস্ত্র দেয়া হয়েছে।


এ সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মুহাম্মদ মাহবুবে এলাহি সানি, অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক সাইফুল ইসলাম ভূঁইয়া তপন ও সাংবাদিক সানা উল্লাহ সানু।


সহায়তায় এগিয়ে আসা ব্যক্তিরা হলেন, পুলিশ কনস্টেবল ইছমাইল হোসেন রুবেল, শিক্ষক নুর হোসেন পারভেজ, মসজিদের ইমাম আবদুল হাদি (মুন্সি), সমাজকর্মী ওমর ফারুক, খুরশিদ আলম চৌধুরী, কামরুজ্জামান মাসুদ, শামীম আল শামস, আলোক যাত্রা সদস্য জাহিদ হাসান তুহিন, মো. ইয়াছিন, নাদিম হোসেন স্বজন ও ফয়সাল মাহমুদ ফারাবি প্রমুখ।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com