নড়াইলে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যুতে মামলা দায়ের
প্রকাশ : ১১ জুন ২০১৮, ২২:৫১
নড়াইলে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যুতে মামলা দায়ের
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া উপজেলার জামরিলডাঙ্গা আলতাফ মোল্যা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী রোজিনা (১৪) নামে এক কিশোরীর রহস্যজনক মুত্যুর ঘটনায় ১২ দিন পর থানায় হত্যা মামলা করা হয়েছে। সোমবার নিহতের মা তাহমিনা বেগম ৮ জনের নাম উল্লেখ করে ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।


পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নড়াইলের কালিয়া উপজেলার জামরিলডাঙ্গা গ্রামের হেবজুল্লাহ বিশ্বাসের ছেলে স্কুল থেকে ঝরে পড়া আজিমুল বিশ্বাস (১৮) একই গ্রামের আকিবর মল্লিকের কিশোরী মেয়ে রোজিনাকে প্রায়ই উত্যক্ত করতো। সুযোগ পেলে রোজিনার বাড়িতে যেত এবং বিয়ের প্রলোভন দেখাত। এক পর্যায়ে রোজিনাকে গত মার্চ মাসে নিজ বাড়িতে নিয়ে শারীরিক সম্পর্কে জড়াতে বাধ্য করে আজিমুল। ফলে সে গর্ভধারণ করে!


গত ২৭ মে রাতে আজিমুল রোজিনার ঘরে ঢুকলে বাইরে থেকে দরজা আটকিয়ে আজিমুলের পিতা-মাতাকে খবর দেয় রোজিনার অভিভাবক। বিষয়টি জানাজানি হওয়ার আগে আজিমুল রোজিনাকে নিয়ে ২৮ মে সন্ধ্যায় পালিয়ে তাদের বাড়িতে ওঠে। ওইদিন রাত সাড়ে আটটার দিকে খোঁজ নিয়ে রোজিনার বাবা-মা তাকে নিয়ে আসতে চাইলে আজিমুলের মা হেনা বেগমের ছেলে-মেয়ের সম্পর্কের স্বীকৃতির আশ্বাস পেয়ে রেখে আসেন। পরের দিন ২৯ মে সকালে রোজিনার বাড়ির কাছে একটি কঁচা গাছের সঙ্গে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।


নিহতের মা তাহমিনা বেগম অভিযোগ করেন, গত ২৮ মে গভীর রাতে আসামিরা একজোট হয়ে আমার মেয়েকে ঘর থেকে বের করে দেয়ার চেষ্টায় ব্যর্থ হয়ে মারপিট করে মারাত্মক জখম করে। এরপর আসামি আজিমুল ও তার সঙ্গীরা রোজিনার ব্যবহৃত ওড়না গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করে কঁচা গছের সঙ্গে ঝুলিয়ে রাখে।


মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও কালিয়া থানার ওসি তদন্ত ইকরাম হোসেন জানান, কিশোরীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় সোমবার হত্যা মামলা থানায় রেকর্ড করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরিফুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com