শিরোনাম
নড়াইলে স্বাস্থ্যকেন্দ্র থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ
প্রকাশ : ১১ জুন ২০১৮, ১৮:১২
নড়াইলে স্বাস্থ্যকেন্দ্র থেকে মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়ন উপ স্বাস্থ্যকেন্দ্র হতে বিভিন্ন ধরনের সরকারি মেয়াদোত্তীর্ণ তিন বস্তা ওষুধ উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।


সোমবার এ কেন্দ্রে কর্তব্যরত ফার্মাসিস্ট মৃত্যুঞ্জয় রায়ের কাছে স্টোরে মজুদ থাকা অবস্থায় এ ৩বস্তা ওষুধ এবং তারিখবিহীন ২বস্তা কটন জব্দ করেন লোহাগড়ার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এম এম আরাফাত হোসেন।


আরাফাত হোসেন আরো জানান, অভিযানকালে যতটুকু দেখেছি তাতে মনে হয়েছে উপ-স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত ফার্মাসিস্ট মৃত্যুঞ্জয় রায় যথাযথ সরকারি নিয়ম নীতি অনুসরণ না করে ওষুধগুলো ব্যবহার করেননি। এমনকি উর্ধতন কর্তৃপক্ষকেও এ বিষয় অবহিত করেননি। তিনি এগুলো অসৎ উদ্দেশ্যে করেছেন বলে মনে হয়েছে। আমি এ বিষয় আমার উর্দ্ধতন কর্তৃপক্ষ জেলা প্রশাসককে অবহিত করবো। তিনি যেভাবে নির্দেশনা দেবেন সেইভাবে কাজ হবে।


তিনি আরো জানান, জব্দকৃত তিন বস্তা ওষুধ পরবর্তীতে যদি কোন আইনি ব্যবস্থার প্রয়োজনে উপস্থাপন করা লাগে এ কারণে একটি কক্ষে কর্তব্যরত ফার্মাসিস্ট মৃত্যুঞ্জয় রায়ের হেফাজতে রাখা হয়েছে।


ফার্মাসিস্ট মৃত্যুঞ্জয় রায় তার বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে বলেন, আমি এ বিষয় লিখিতভাবে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানাইনি, এটা আমার ভুল হয়েছে।


সিভিল সার্জন ডা. আসাদুজ্জামান মুন্সী বলেন, লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্র নিয়ে বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগ আসে। তদন্ত করে বিষয়টি জেলা প্রশাসককে জানালে লোহাগড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এম. এম আরাফাত হোসেনকে বিষয়টি খতিয়ে দেখার জন্য পাঠানো হয়।


বিবার্তা/শরিফুল/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com