শিরোনাম
ঢাকা ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ : ১১ জুন ২০১৮, ০৯:০৫
ঢাকা ও সিরাজগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গুলশানের ভাটারা ও সিরাজগঞ্জ জেলার পৌর এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছে। ভাটারায় নিহত ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানানো হয়নি। অপরদিকে সিরাজগঞ্জে নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।


ঢাকা:
রাজধানীর ভাটারায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরীফুল ইসলাম (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। রবিবার দিবাগত রাত ৩টা ৫ মিনিটের দিকে ভাটারার একশ’ ফিট এলাকায় এ ঘটনা ঘটে।


ভাটারা থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, দিবাগত রাত ৩টার দিকে ডিবি পুলিশের সঙ্গে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে আমাদের খবর দিলে আমরা গিয়ে গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢমেক) হাসপাতালে নিয়ে যাই। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


তিনি আরো বলেন, এ ঘটনার পর ডিবি পুলিশের পক্ষ থেকে বিস্তারিত জানানো হয়নি। নিহত যুবকের বিরুদ্ধে কোনো মামলা রয়েছে কি না তাও জানা নেই।


সিরাজগঞ্জ:


সিরাজগঞ্জে ডিবি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শাহিন শেখ (৩৫) নামে এক চিহ্নিত ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।


পৌর এলাকার রায়পুর রেল স্টেশনের অদূরে রবিবার রাত সোয়া ২টার সময় এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৩০০ পিস ইয়াবা, একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শাহিন পৌর এলাকার কথিত মাদকপল্লী মাহমুদপুর মহল্লার বিষা শেখের ছেলে।


পুলিশ জানায়, সংঘবদ্ধভাবে মাদক পাচার করা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল পৌর এলাকার রায়পুর রেল স্টেশনের অদূরে অভিযান চালান। এ সময় উপস্থিতি টের পেয়ে শাহিন ও তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে শাহিন গুলিবিদ্ধ হয় এবং বাকিরা পালিয়ে যায়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ আড়াই’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আহত পুলিশ সদস্যরা হলেন, এএসআই শামিম হোসেন এবং কনস্টেবল শাহিন হোসেন ও মানিক শেখ। তাদেরকে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।


জনসংযোগ কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার ইউসুফ আলী বলেন, নিহত মাদক ব্যবসায়ী শাহিনের বিরুদ্ধে সদর থানা ও ডিবি পুলিশের কাছে কমপক্ষে ১০টি মাদক মামলা রয়েছে।


বিবার্তা/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com