শিরোনাম
ঈদকে ঘিরে লক্ষ্মীপুরে বেড়েছে পুলিশি তৎপরতা
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৭:৩৩
ঈদকে ঘিরে লক্ষ্মীপুরে বেড়েছে পুলিশি তৎপরতা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কয়েকদিন বাদেই পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদকে ঘিরে লক্ষ্মীপুর জেলা শহরে জমে উঠেছে বিপনী বিতানগুলো। সকাল থেকে মধ্য রাত পর্যন্ত শহরের মার্কেটগুলোতে চলছে কেনাকাটার ধুম।


ঈদকে ঘিরে চুরি ও ছিনতাইসহ নানা ধরণের অপরাধ প্রতিরোধে তৎপর জেলা পুলিশ। নিরাপত্তার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ দিয়ে বাজারসহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।


সদর থানা পুলিশ জানায়, জনগণের নিরাপত্তার লক্ষ্যে জেলা শহরে ৩ স্তরের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। ৫ সদস্যের মোবাইল, ৬ সদস্যের ফুট পেট্রোল ও ৪ সদস্যের হোন্ডা টিম সার্বক্ষণিক টহল দিচ্ছে। এই টিমগুলো বাজার এলাকায় নিরাপত্তা দিয়ে আসছে।


এছাড়া রায়পুরের রবিদাস-উত্তর তেমুহনী-জকসিন, বাস টার্মিনাল-মজুচৌধুরীর হাট, দক্ষিণ তেমুহনী-মিয়ার বেড়ি পর্যন্ত পুলিশী টহল জোরদার করা হয়েছে। মাদকবিরোধী অভিযানসহ জরুরি টিম যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে সতর্ক রয়েছে।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, নিরাপত্তার স্বার্থে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। চুরি, ছিনতাইসহ যে কোনো অপরাধমূলক কাজ নির্মূলে পুলিশ কাজ করে যাচ্ছে। এছাড়া শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অতিরিক্ত পুলিশ দিয়ে জনগণের সেবা নিশ্চিত করা হয়েছে।


বিবার্তা/সুমন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com