শিরোনাম
সাদুল্যাপুরে নিসচার লিফলেট বিতরণ
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১১:১১
সাদুল্যাপুরে নিসচার লিফলেট বিতরণ
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নিরাপদ সড়ক চাই (নিসচা) সাদুল্যাপুর উপজেলা শাখার আয়োজনে লিফলেট বিতরণ ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। শনিবার বিকেলে সাদুল্যাপুর প্রেসক্লাব কার্যালয়ে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।


সড়ক দুর্ঘটনা হ্রাস কল্পে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে লিফলেট বিতরণের উদ্বোধন করেন সাদুল্যাপুর উপজেলার ইউএনও রহিমা খাতুন। এ সময় উপস্থিত ছিলেন থানার ওসি (তদন্ত) এমরানুল কবির রুবেলসহ অন্যান্য পুলিশ সদস্যরা।


লিফলেট বিতরণ শেষে সাদুল্যাপুর প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নিসচা-সাদুল্যাপুর শাখার সভাপতি খোরশেদ আলম। বক্তব্য রাখেন ওসি এমরানুল কবির রুবেল, নিসচা উপদেষ্টা মোস্তাফিজার রহমান ফারুক, আবু সাঈদ মো. জামাল, সাবেক ভিপি আসম সাজ্জাদ হোসেন পল্টন ও নিসচা’র সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির প্রমুখ।


এছাড়াও উপস্থিত ছিলেন নিসচা’র সহ-সভাপতি এনায়েতুল মোস্তাফিজ রাসেল, সহ-সাধারণ সম্পাদক একেএম জাহিদ হোসেন, মিজানুর রহমান মিজান, কোষাধ্যক্ষ দেলাত হোসেন, সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন, দফতর সম্পাদক রানু মিয়া, প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম সাগর, যুব বিষয়ক সম্পাদক আবু সাঈদ আকন্দ, কার্যনির্বাহী সদস্য শুভ কুমার, ফরহাদ হোসেন লিমন, রেজাউল করিম আঙ্গুর, শামিম সরদার, শহিদুল ইসলাম, মশিউর রহমান, উজ্জ্বল আকন্দ, রমজান আকন্দ ও শফিকুল ইসলাম সোহেল প্রমুখ।


আলোচনা শেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে সাদুল্যাপুর প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি তাজুল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক খোরশেদ আলমকে নিসচা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা-অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে। তাজুল ইসলাম রেজা অনুপস্থিত থাকায় তার পক্ষে ফুলের তোরা গ্রহণ করেন মোস্তাফিজার রহমান ফারুক।


বিবার্তা/জাকির/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com