শিরোনাম
ট্রেন থামিয়ে পাথর নিক্ষেপকারীকে আটক করলেন চালক
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১০:২৬
ট্রেন থামিয়ে পাথর নিক্ষেপকারীকে আটক করলেন চালক
ফাইল ছবি
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ট্রেন থামিয়ে এক পাথর নিক্ষেপকারী কিশোরকে আটক করেছেন ঢাকাগামী ট্রেনটির চালক। পশ্চিমাঞ্চল রেলওয়ের খুলনা-ঈশ্বরদী-ঢাকা রেলরুটের নওয়াপাড়া রেল স্টেশনের কাছে শনিবার দিবাগত রাত সোয়া ৯টায় এ ঘটনা ঘটে।


আসিফুর রহমান আসিফ (১৭) নামে আটক ওই কিশোরকে যশোর রেলওয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আসিফ যশোরের নওয়াপাড়ার হাফিজুর রহমানের ছেলে।


সুন্দরবন এক্সপ্রেসের ট্রেন পরিচালক আকরাম হোসেন জানান, শনিবার খুলনা থেকে ট্রেনটি ছেড়ে রাত ৯টার দিকে নওয়াপাড়া পৌঁছে। নওয়াপাড়া রেল স্টেশন ছাড়ার পর ট্রেনের চালক লোকো মাস্টার (এলএম) সাইদুল ইসলামকে লক্ষ্য করে ৪-৫ জন তরুণ চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে।


এ সময় ট্রেনটি দ্রুত থামিয়ে দেন চালক সাইদুল ইসলাম। পরে তিনি ইঞ্জিনে থাকা সহকারী লোকো মাস্টার (এএলএম) ফরজান আহম্মেদকে সঙ্গে নিয়ে ওই গ্রুপটিকে ধাওয়া করেন। এ সময় বাকি ৩-৪ জন পালিয়ে গেলেও আসিফকে ধরে দায়িত্বরত পুলিশের জিম্মায় দিয়ে নওয়াপাড়া স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে যায়। পরে তাকে যশোর রেলওয়ে জিআরপি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।


পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) আনোয়ার হোসেন জানান, আটক কিশোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে। তাকে রবিবার আদালতে চালান দেয়ার কথা রয়েছে।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com