শিরোনাম
লক্ষ্মীপুর জেলা পরিষদে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১৫:৫৯
লক্ষ্মীপুর জেলা পরিষদে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নেতা মাহবুবুল হক মাহবুবের বিরুদ্ধে অসদাচরণ ও কর্মকর্তা-কর্মচারীদের লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার দেড় ঘণ্টা কর্মবিরতী পালন করেছেন কর্মকর্তা ও কর্মচারীরা।


এর আগে মাহবুবুল হক মাহবুবের বিচার চেয়ে জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহানের কাছে লিখিত আবেদন করেন ভুক্তভোগীরা। অভিযুক্ত মাহবুব লক্ষ্মীপুর সদর উপজেলা (পশ্চিম) যুবলীগের যুগ্ম-আহবায়ক।


অভিযোগপত্র থেকে জানা যায়, সোমবার (৪ জুন) জেলা পরিষদের সদস্য মাহবুবের মোবাইল ফোন রিসিভ না করায় উচ্চমান সহকারী রুহুল কুদ্দুসকে গালাগালি ও লাঞ্ছিত করেন। এর আগেও তিনি কার্যালয়ের কর্মচারী মাহাতাব উদ্দিন হৃদয়, নৈশ প্রহরী হাবিব উল্লাহ, সারভেয়ার মিজানুর রহমান ও উপ-সহকারী প্রকৌশলী আবদুল্লাহ আল মামুনসহ প্রায় সব কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অসদাচরণ করেছেন, তাদের লাঞ্ছিত করেছেন। এছাড়া প্রভাব খাটিয়ে তিনি নিয়ম বহির্ভূতভাবে জেলা পরিষদের সচিবের কক্ষ ব্যবহার করে আসছেন।


এসব ঘটনার প্রতিবাদে ও প্রতিকার চেয়ে পরিষদের সব কক্ষে তালা লাগিয়ে দুপুর ১২ টা থেকে দেড়টা পর্যন্ত কর্মবিরতি পালন করেন জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা।


ভুক্তভোগীরা বলেন, জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে যুবলীগ নেতা মাহবুব প্রভাব বিস্তার করে কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সাথে অসদাচরণ ও লাঞ্ছিত করে আসছেন। তার দাপটে কর্মকর্তা-কর্মচারীরা যেন অসহায়! এমন পরিস্থিতিতে অফিস কার্যক্রম মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে।


এসব অভিযোগের ব্যাপারে মাহবুবুল হক মাহবুব বলেন, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অসদাচরণ ও লাঞ্ছিত করার ঘটনা সত্য নয়। বিষয়টি অপপ্রচার।


লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবু দাউদ গোলাম মোস্তফা বলেন, কর্মকর্তা-কর্মচারীদেরকে শান্ত থাকতে বলা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সুমন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com