নবীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ০১:৩৬
নবীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার প্রতিবাদে ও কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলমগীর চৌধুরী সালমান, সহ-সভাপতি মুহিনুর রহমান ওহির নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা।


সোমবার দুপুরে শহরতলীর নতুন বাজার থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। এ সময় বিক্ষোভকারীরা অছাত্র ও কালো টাকার কমিটি মানি না, মানবো না এমন শ্লোগান দিতে থাকে। বিক্ষোভ মিছিলটি মধ্যবাজার, থানা পয়েন্ট প্রদক্ষিণ করে নতুন বাজার মোড়ে এসে শেষ হয়। পরে প্রতিবাদ সভায় মিলিত হন নেতাকর্মীরা।


প্রতিবাদ সভায় সভাপতির বক্তব্যে নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলমগীর চৌধুরী সালমান অভিযোগ করে বলেন, কালো টাকার বিনিময় অশিক্ষিত অছাত্রদের ছাত্রলীগের কমিটিতে অনুমোদন দেয়া হয়েছে। আমরা এ কমিটি মানি না। দলের দুর্দিনে যারা ত্যাগ শিকার করেছে তাদের বঞ্চিত করে অছাত্রদের কালো টাকার বিনিময়ে এ কমিটি গুলো অনুমোদন করিয়ে এনেছে। আমরা আজ এখান থেকে নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করলাম।


অপর বক্তব্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মহিনুর রহমান ওহি বলেন, শেখ মুজিবের আদর্শের ত্যাগী নেতাদের কমিটি থেকে বঞ্চিত করা হয়েছে। এর আগের কমিটি স্থগিত করার পর নতুনভাবে ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী কমিটি অনুমোদন দেয়ার আশ্বাস দেন, অথচ ফের ছাত্রলীগের কমিটিতে মূর্খ পঞ্চম শ্রেণি পাশ ছেলেদের দিয়ে কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আমরা এ কমিটি মানি না, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন জেলা নেতৃবৃন্দকে পাশ কাটিয়ে এ কমিটি দেয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।


প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাফিজুল, আলামিন, কায়েস, সজীব, এসএস দুলাল, সৌরভ, দবির, আক্তার, শিহান, অনিক, আমিরুল, ফয়সল, সুবেল, শুভ, মিজান, জাফর খা, ফয়েজ, রাসেল প্রমুখ।


নতুন কমিটির ব্যাপারে জানতে চাইলে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাঈদুর রহমান বলেন, নবীগঞ্জের কমিটিগুলো কেন্দ্রীয় ছাত্রলীগ অনুমোদন দিয়েছে বলে শুনেছি।


এ সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন ।


বিবার্তা/ছনি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com