শিরোনাম
লক্ষ্মীপুরে বালুমহাল সিলগালা, আটক ২
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ০০:৫২
লক্ষ্মীপুরে বালুমহাল সিলগালা, আটক ২
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ফেরিঘাট এলাকায় রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করায় একটি বালুমহাল সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। জব্দ করা হয় হয়েছে দুইটি ট্রাক ও আটক করা হয়েছে চালকদের।


সোমবার বিকেলে লক্ষ্মীপুর-ভোলা নৌ রুটের মজুচৌধুরীর হাটের ফেরিঘাটে এ অভিযান চালায় প্রশাসন। আটককৃতরা হলেন, ফেনীর ট্রাক চালক হানিফ ও মমিন।


সদর উপজেলার ইউএনও শাহজান আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়ালও উপস্থিত ছিলেন।


উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, সদর উপজেলার মজুচৌধুরীর হাট ফেরিঘাট এলাকায় প্রবেশের রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে সেলিম বালুর ব্যবসা করে আসছে। ফলে শত শত যানবাহন আটকা পড়ে। সময়মত ফেরীতে উঠতে না পারায় কাঁচামাল পচে নষ্ট হয়ে যায়। এছাড়াও বালু বহনকারী ট্রাকের চাপে অল্প বৃষ্টি হলেই রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে যায়। বিষয়টি প্রশাসন অবগত হয়েই এ অভিযান পরিচালনা করেন।


সম্প্রতি জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহাজান আলী ঘটনাস্থলে গিয়ে তাদের সতর্ক করেন। একই সময় লাল পতাকা দিয়ে রাস্তার সীমানা নির্ধারণ করে দেয়া হয়।


নির্বাহী কর্মকর্তা শাহাজান আলী বলেন, সতর্ক করার পরেও অব্যাহতভাবে ব্যবসা চালিয়ে ফেরিঘাটে চলাচলকারী যাত্রী ও যানবাহনের প্রতিবন্ধকতা সৃষ্টি করায় বালুমহাল সিলগালা ও দুটি ট্রাক জব্দ এবং দুইজন ট্রাক চালককে আটক করা হয়েছে।


বিবার্তা/ফরহাদ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com