শিরোনাম
সিরাজগঞ্জে ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ৩
প্রকাশ : ০৩ জুন ২০১৮, ১০:৫২
সিরাজগঞ্জে ট্রাক ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত ৩
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় ট্রাক ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে কাভার্ডভ্যান চালকসহ আরো অন্তত তিনজন।


উপজেলার নগরবাড়ি-বগুড়া মহাসড়কে দাদপুর ব্রিজ এলাকায় রবিবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানিয়েছেন।


নিহতরা হলেন- বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার বাসিন্দা রাশিদুল ইসলাম (২৪), আব্দুর রহমান (৩২) ও আলামিন হোসেন (২০)। আহতরা হলেন- বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার বরইকান্দি গ্রামের মোসলেম আলীর ছেলে সাগর আলী (৩০), একই উপজেলার বড় কুতুবপুর গ্রামের মিন্টুর ছেলে মিনহাজ (২২) ও আব্দুল গফুরের ছেলে সোহেল (২০)।



ওসি জানান, ঢাকা থেকে বগুড়াগামী টিনবোঝাই একটি ট্রাক দাদপুর ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’টি যানবাহনই উল্টে খাদে পড়ে যায়। এ সময় ট্রাকে থাকা তিনযাত্রী টিনের বান্ডিলসহ খাদের পানিতে পড়ে যায়।


খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘণ্টাব্যাপী উদ্ধার অভিযান চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। আহত তিনজনকে উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ হাটিকুমরুল হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে।



এর আগের দিন শনিবার ভোর ৩টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলায় বাস ও কাভার্ডভ্যানের সংঘর্ষে চারজন নিহত ও অন্তত ১৯ যাত্রী আহত হয়।


বিবার্তা/রানা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com