শিরোনাম
চুয়াডাঙ্গায় পুলিশের লেগুনাচালক পাঁচদিন ধরে নিখোঁজ
প্রকাশ : ০৩ জুন ২০১৮, ১০:৩১
চুয়াডাঙ্গায় পুলিশের লেগুনাচালক পাঁচদিন ধরে নিখোঁজ
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে দায়িত্ব পালন করা এক লেগুনাচালককে পাঁচদিন ধরে খুঁজে পাচ্ছে না তার পরিবার। সাহাদুল হক (৩৭) নামের ওই চালকের সন্ধান চেয়ে শনিবার সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে যায় পরিবারের লোকজন। তখন পরিবারের অভিযোগ না নিয়ে পুলিশের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে জানানো হয়।


সাহাদুল জেলার দামুড়হুদা উপজেলার চন্দ্রবাস গ্রামের আবু তালেবের ছেলে। তিনি চুয়াডাঙ্গা-আটকবর সড়কে লেগুনা চালাতেন।


সাহাদুলের স্ত্রী হালিমা খাতুন জানান, গত মঙ্গলবার সকালে বাড়ি থেকে চুয়াডাঙ্গায় যান তার স্বামী। দুপুরে ট্রাফিক পুলিশ লেগুনাটি রিকুইজিশন করে সদর থানায় পাঠায়। কর্তব্যরত অবস্থায় রাত ১০টার দিকে কথা হয় সাহাদুলের সঙ্গে। এরপর থেকে আর কোনো খোঁজ পাওয়া যায়নি তার। এ ব্যাপারে সদর থানায় যোগাযোগ করা হলেও কোনো লাভ হয়নি।


সদর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল খালেক জানান, ঘটনার দিন রাত ১টার সময় পুলিশের একটি টহল দলের সঙ্গে চুয়াডাঙ্গা রেলস্টেশনে যান সাহাদুল। পুলিশ সদস্যদের সঙ্গে সাহাদুলও চা খেতে নামেন। স্টেশন এলাকায় কিছুক্ষণ অবস্থান করার পর সবাই গাড়িতে ওঠার সময় দেখেন চালক নেই। এরপর থেকে সাহাদুলের খোঁজে বিভিন্ন উদ্যোগ নেয়া হয়েছে।


সদর থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, সাহাদুল নিখোঁজ হওয়ার পর পুলিশের পক্ষ থেকে একটি জিডি করা হয়েছে। তাই আপাতত পরিবারেরটি গ্রহণ করা হয়নি। আমরা খোঁজ-খবর নিচ্ছি।


বিবার্তা/সালেকীন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com