নবীগঞ্জে নিখোঁজ কিশোরের মস্তকবিহীন লাশ উদ্ধার
প্রকাশ : ০২ জুন ২০১৮, ২১:৪৩
নবীগঞ্জে নিখোঁজ কিশোরের মস্তকবিহীন লাশ উদ্ধার
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের দুর্গম পাহাড়ের ভেতর থেকে নিখোঁজের ৫দিন পর কাওছার মিয়া (১৪) নামে এক কিশোরের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার সন্ধ্যায় পানিউমদা ইউনিয়নের চাতল গ্রামের কাছের একটি পাহাড়থেকে এ লাশ উদ্ধার করা হয়। কাওছার পানিউমদা ইউনিয়নের চলতা গ্রামের হায়দর আলীর ছেলে।


এঘটনায় চাতল গ্রামের কাছুম আলীর পুত্র দুরুদ মিয়া (২৬) নামে একজন আটক করেছে পুলিশ।


জানা যায় , গত মঙ্গলবার সন্ধ্যার পর কাওছার তাদের বাড়ির কাছের একটি দোকানে যায়। সেখান থেকে রাত সাড়ে ১১টার দিকে একই এলাকার কাছুম আলীর ছেলে দুরুদ মিয়ার সঙ্গে বাড়ির ফেরার পথে নিখোঁজ হয় কাওছার।


কাওছারের সন্ধান না পেয়ে নবীগঞ্জ থানায় একটি জিডি করেন তার বাবা হায়দার আলী। শনিবার বিকেলে তার মাথাবিহীন লাশ দেখতে পায় স্থানীয় লোকজন। কাওছারের শরীরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে।


পরে খবর পেয়ে সহকারী পুলিশ বাহুবল সার্কেল পারভেজ আলম চৌধুরী নবীগঞ্জ থানার ওসি এস এম আতাউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।


এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেছেন কাওছারের পিতা হায়দার মিয়া।


এ বিষয়ে জানতে চাইলে নবীগঞ্জ থানার ওসি এসএম আতাউর রহমান বলেন, ৫দিন আগে নিখোঁজ হওয়ার পর তারা থানায় জিডি করে। পুলিশ এবিষয়ে তদন্তও করে। ধারণা করা হচ্ছে এটা পরিকল্পিত হত্যাকাণ্ড।


এবিষয়ে সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, ইতোমধ্যে পুলিশ একজনকে আটক করেছে। আশা করি শিগগিরই এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন হবে।


বিবার্তা/ছনি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com