শিরোনাম
আশুলিয়ায় যুবলীগ নেতার গাড়ি পুড়িয়ে সমিতির টাকা লুট
প্রকাশ : ০১ জুন ২০১৮, ১৫:৫০
আশুলিয়ায় যুবলীগ নেতার গাড়ি পুড়িয়ে সমিতির টাকা লুট
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পূর্ব শত্রুতার জের ধরে সাভারের আশুলিয়ায় এক যুবলীগের নেতার প্রাইভেট কার আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে এক ইউপি সদস্য। এ ঘটনায় ওই ইউপি সদস্য এলাকায় প্রায় চার রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে একটি সমিতির কয়েক লাখ টাকাও লুট করে নিয়ে যায়।


বৃহস্পতিবার গভীর রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের সোনামিয়া মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।


এলাকাবাসী জানায়, পূর্ব শত্রুতার জের ধরে রাতে সোনামিয়া মার্কেট এলাকায় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাজন ভুঁইয়ার প্রাইভেট কার ভাঙচুর করে আগুন দিয়ে পুড়িয়ে দেন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আবু তাহের মৃধা ও তার ভাড়াটে সন্ত্রাসী। তাহের মৃধা এ সময় ওই এলাকায় চার রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে পানশি শ্রমজীবী সমবায় সমিতির কয়েক লাখ টাকা লুট করে ও অফিস ভাঙচুর করে পালিয়ে যান।


পরে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আগুনে পোড়া প্রাইভেটকারটি থানায় নিয়ে যায়। এ ঘটনার পর থেকে এলাকা ছেড়ে ইউপি সদস্য আবু তাহের মৃধা গা ঢাকা দিয়েছে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।



স্থানীয়দের অভিযোগ ইউপি সদস্য আবু তাহের মৃধার নামে আশুলিয়া থানায় ধর্ষণ, হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। তার অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতিষ্ঠ হয়ে পড়েছে। অবিলম্বে এলাকাবাসী তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছে।


এদিকে অভিযুক্ত ইউপি সদস্য আবু তাহের মৃধা অভিযোগ অস্বীকার করে বলেন, ঘটনার সময় আমি এলাকার বাইরে ছিলাম।


বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে আশুলিয়া থানার ওসি আব্দুল আউয়াল। তিনি জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com