মাগুরায় `বন্দুকযুদ্ধে' তিন মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ৩০ মে ২০১৮, ০৫:৩০
মাগুরায় `বন্দুকযুদ্ধে' তিন মাদক ব্যবসায়ী নিহত
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরা শহরের বাটিকাডাঙ্গা মাঠপাড়া এলাকা থেকে বন্দুকযুদ্ধে নিহত তিন মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশ তাদের পরিচয় নিশ্চিত করতে পারেনি। বুধবার রাত ২টার দিকে এ লাশ উদ্ধার করে পুলিশ।


মাগুরা সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, শহরতলীর বাটিকাডাঙ্গা মাঠপাড়া এলাকায় গোলাগুলির শব্দ শুনে টহল পুলিশ সেখানে গিয়ে তিন ব্যক্তির রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখে। এ সময় সেখান থেকে ৩২০ গ্রাম হেরোইন, এক কেজি গাজা, ছয় বোতল ফেনসিডিল, রাইফেলের ৬টি গুলি, ৮টি গুলির খোসা উদ্ধার করে।


পুলিশ দ্রুত তিনজনকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে ওসি ইলিয়াস হোসেন নিহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি।


মাগুরা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, হাসপাতালে আনার আগেই তিন ব্যক্তির মৃত্যু ঘটেছে।


তবে হসপিটাল সূত্রে জানা যায়, নিহতরা হলেন, শহরের ইসলামপুর পাড়ার রাজ্জাক ঢালীর ছেলে রায়হান ঢালী ওরফে ব্রিটিশ (৩০), ভায়না এলাকার মহিউদ্দিন চোপদারের ছেলে বাচ্চু চোপদার (৫৫) ও শহরের নতুন বাজার বৈরাগী পাড়ার খোকন অধিকারীর ছেলে কিশোর অধিকারী ওরফে কালা।


পুলিশের পক্ষ থেকে জানান হয়েছে, রায়হান ওরফে ব্রিটিশ ও কিশোর অধিকারী কালার নামে ১০ ও বাচ্চু চোপদারের নামে ৭টি মাদক মামলা রয়েছে।


বিবার্তা/মাহামুদ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com