শিরোনাম
জয়পুরহাটে আ.লীগ নেতার বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ
প্রকাশ : ২৯ মে ২০১৮, ২০:১৭
জয়পুরহাটে আ.লীগ নেতার বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ খাজা সামছুল আলম ও তার ছেলের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন তার ভাগ্নে মাহবুব আহাদ খান রাসেল।


লিখিত বক্তব্যে ওই নেতার ভাগ্নে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কান্দাপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মাহবুব আহাদ খান রাসেল জানান, তার মামা চাকরি সূত্রে জন্মস্থান সিরাজগঞ্জের কান্দাপাড়া গ্রাম থেকে স্থানান্তরিত হয়ে জয়পুরহাট শহরের শাপলা নগর এলাকায় স্থায়ীভাবে বসবাস করছেন। তার বাবা জীবিত থাকাকালীন ১৯৮৯ সালের ৮ আগষ্ট জয়পুরহাট মৌজার ১৬৫ নং এসএ খতিয়ানের ১৩২ নং জেএল এর ৪৮৬২/১৭৬১৯ নং দাগে ৭ শতক জমি কোবালা দলিলমুলে ক্রয় করেন। এরপর থেকে বাবা আব্দুর রহমানের বেঁচে থাকা পর্যন্ত তারা জয়পুরহাটে বসবাস করে আসলেও বাবার মৃত্যুর পর তারা সিরাজগঞ্জের কান্দাহার গ্রামে ফিরে যান।


তিনি অভিযোগ করেন, বাবা ও মা মারা যাওয়ার পর তাদের জয়পুরহাটের ওই জায়গাটুকু বিক্রি করতে আসলে মামা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও তার ছেলেরা বাধা দেয়। তার মামা জোরপূর্বক ওই জায়গাটি দখলে রাখেন। এমনকি প্রাণনাশেরও হুমকি দিয়েছেন। বিভিন্ন সময় নানা ভয়ভীতিও দেখিয়ে যাচ্ছেন।


কান্না জড়িত কণ্ঠে রাসেল বলেন, “বাবার ক্রয়কৃত সম্পত্তি আমার মা ও বাবার মৃত্যুর পর আমরা পাঁচ ভাই বোন মালিক। কিন্তু আমার মামা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সরকারদলীয় প্রভাবশালী নেতা হওয়ায় আমরা ভয়ে আমাদের বৈধ সম্পত্তিতে যেতে পারছি না।”


সংবাদ সম্মেলনে রাসেলের দুই বোন শাম্মি আক্তার ও ফরিদা আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।


তবে এসব অভিযোগের ব্যাপারে জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ খাজা শামছুল আলম দাবি করেছেন, ‘আমার বিরুদ্ধে আনিত অভিযোগ ভিত্তিহীন।’


বিবার্তা/শামীম/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com