ঘুষ নেয়ার অভিযোগে দামুড়হুদায় ওসি প্রত্যাহার
প্রকাশ : ২৯ মে ২০১৮, ১৮:১৭
ঘুষ নেয়ার অভিযোগে দামুড়হুদায় ওসি প্রত্যাহার
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাকার বিনিময়ে মাদক মামলায় এক আসামিকে ছেড়ে দেয়ার অভিযোগে চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানার ওসি আকরাম হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়।


তার বিরুদ্ধে আনা অভিযোগ তদন্তে জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে কমিটির প্রধান করা হয়েছে। কমিটির অন্য দুই সদস্য হলো- সহকারী পুলিশ সুপার (হেড কোয়াটার) আহসান হাবীব ও জেলা পুলিশের বিশেষ শাখার ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোহাম্মদ।


পুলিশ জানায়, সারাদেশের ন্যায় চুয়াডাঙ্গাতেও মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এই অভিযান চলাকালে মাদকব্যবসায়ীদের গ্রেফতার করে মোটা অংকের উৎকোচের বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে দামুড়হুদা মডেল থানার ওসির বিরুদ্ধে। এছাড়া তার বিরুদ্ধে বিভিন্ন সময় গ্রেফতার বাণিজ্যের অভিযোগও রয়েছে।


সবশেষ চুয়াডাঙ্গার দর্শনার শীর্ষ এক মাদকব্যবসায়ীকে গ্রেফতারের পর ঘুষের বিনিময়ে ছেড়ে দেয়ার অভিযোগ ওঠে। ওই মাদকব্যবসায়ীকে এলাকা থেকে পালিয়ে যাওয়ার জন্য সহযোগিতা করার মতো গুরুতর অভিযোগও ওঠে ওসি আকরামের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে গত কয়েকদিনে ব্যাপক সমালোচনা হয়।


এ অবস্থায় সোমবার রাত ১১টার দিকে ওসি আকরাম হোসেনকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনে নেয়া হয়।


চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য তিন সদস্যর একটি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির রির্পোট হাতে পাওয়ার পরই আকরামের বিরুদ্ধে বিভাগীয় শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সালেকিন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com