শিরোনাম
পুলিশ সদস্যকে মারপিট, একই পরিবারের ৭ জনকে আটক
প্রকাশ : ২৮ মে ২০১৮, ১৪:০৭
পুলিশ সদস্যকে মারপিট, একই পরিবারের ৭ জনকে আটক
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরায় পেট্রোল পাম্পে পুলিশকে মেরে মাথা ফাটিয়ে দেয়ার ঘটনায় অভিযুক্তদের ধরতে না পেরে পরিবারের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ।


রবিবার রাতে তাদের আটক করা হয়।


জানা যায়, রবিবার দুপুরে মাগুরার ভায়না মোড়ের কাছে দত্ত অ্যান্ড জামান পেট্রোল পাম্পে মোটরসাইকেলযোগে তেল নিতে যান মাগুরা জেলা বিএনপির সদস্য ঠিকাদার ফরিদ খান। এসময় তার গাড়ির সাথে সাদা পোশাকে থাকা মোহম্মদ বোরহান নামে এক কনস্টেবল (পুলিশ সদস্যের) মোটরসাইকেল এর হালকা ধাক্কা লাগার ঘটনাকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথাকাটাকাটির ঘটনা ঘটে। কথা কাটাকাটির একপর্যায়ে ফরিদ খান ও তার ভাগ্নে জাকারিয়া টুল দিয়ে পুলিশ সদস্যের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। পরে তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।


ঘটনার পর থেকেই ওই অভিযুক্তদের ধরতে পুলিশ মরিয়া হয়ে উঠে পড়ে এবং অভিযুক্তদের ধরতে না পেরে রোববার রাতে তার স্ত্রী, ভাই, বোনসহ পরিবারের সাতজনকে আটক করে পুলিশ। পরে অসুস্থ থাকায় পরিবারের দুই সদস্যকে ছেড়ে দেয় পুলিশ।


এ ব্যাপারে ওই তেল পাম্পের কর্মকর্তা মাখন মোল্লা জানান, দুপুরে পাম্পের সামনে মোটরসাইকেল পাশ দিয়ে চালানো নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফরিদ খান ও তার ভাগ্নে জাকারিয়ার সঙ্গে সাদা পোশাকের দুই পুলিশ সদস্যের মধ্যে কাঠের টুল দিয়ে মারামারি হয়। এতে কনেস্টবল বোরহানের মাথা ফেটে রক্ত বের হলে তাকে হাসপাতালে নেয়া হয়। এ সময় ফরিদ তার মোটরসাইকেল ফেলে পালিয়ে যান।


এই ঘটনায় ফরিদ খান বলেন, ‘সিভিল পোশাকের দুই পুলিশ বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে পাশ দিয়ে চলে যান। এ নিয়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমাকে ও আমার ভাগ্নেকে কাঠের টুল দিয়ে মারতে থাকেন। আমার হাতের আঙুলে আঘাত লাগলে আমিও প্রতিরোধ করি।’


মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, এই ঘটনায় ফরিদ খানের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। এরই মধ্যে তার স্ত্রী বিলকিস আক্তার, ভাই মিন্টু খান, বোন বিজরী খাতুন ও ভগ্নিপতি বিএনপি নেতা ওবায়দুর রহমান বাটুলসহ পরিবারের সাতজনকে আটক করা হয়েছে। অসুস্থ থাকায় বাটুল ও বিজরীকে ছেড়ে দেয়া হয়েছে। আসামিদের ধরতে পুলিশের তল্লাশি অব্যাহত রয়েছে এবং ফরিদ খানের ফেলে রাখা মোটরসাইকেলটি জব্দ করেছে পুলিশ।


বিবার্তা/মাহামুদুন/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com