শিরোনাম
সিংড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৭ মে ২০১৮, ১৯:৪৭
সিংড়ায় সাংবাদিকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর টিভি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার এবং দৈনিক খোলা কাগজ পত্রিকার নাটোর প্রতিনিধি নাজমুল হাসানের নামে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে সিংড়ায় উপজেলায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে উপজেলা চত্বরে বাংলাদেশ সাংবাদিক ও লেখক ফোরামের ব্যানারে এই কর্মসুচি পালিত হয়।


মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, বাংলাদেশ সাংবাদিক ও লেখক ফোরামের চেয়ারম্যান মোল্লা মো. এমরান আলী রানা। জাকারিয়া মাসুদের পরিচালনায় এ সময় বক্তব্য দেন নন্দীগ্রাম প্রেসক্লাবের সভাপতি নাজমুল হুদা সরকার, সিংড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক সৌরভ সোহরাব, চলনবিল সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আলীরাজ, মানবাধিকার কর্মী শরিফুল হাসান মৃধা, ইসলামী গবেষক মাওলানা ওমর ফারুক, সিএনএন টিভির নাটোর প্রতিনিধি জুলহাস কায়েম, সিংড়া প্রেসক্লাবের সদস্য রাকিবুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক ও লেখক ফোরামের সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাদশা প্রমুখ।


বক্তারা বলেন, নাটোর জেলা পরিষদের সদস্য আলী আকবর চাঁদাবাজি, দোকান ও পুকুর দখলসহ নানা অনিয়মের সাথে জড়িত। আলী আকবরের অপকর্ম বিষয়ে সম্প্রতি যমুনা টিভিতে সংবাদ প্রচার করায় ক্ষিপ্ত হয় সে। এরই জের ধরে আলী আকবর তার দুই সমর্থককে দিয়ে সাংবাদিক নাজমুল হাসানের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করে।


অবিলম্বে সাংবাদিক নাজমুল হাসানের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করা না হলে আরো বৃহত্তর কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেন তারা। মামলার ইন্ধনদাতা জেলা পরিষদ সদস্য আলী আকবরের বিরুদ্ধে তদন্ত করে আইনী ব্যবস্থা গ্রহণেরও দাবি জানান বক্তারা।



এ সময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ নজরুল ইসলাম, মানবাধিকার কর্মী খলিল মাহমুদ, সাংবাদিক এ এইচ এম আরিফ, আশরাফুল ইসলাম সুমন, আবু জাফর সিদ্দিক, কবি হাবিবুর রহমান প্রমুখ।


বিবার্তা/রাজু/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com