শিরোনাম
ইউপি সদস্যকে পেটানোর প্রতিবাদে মানববন্ধন
প্রকাশ : ২৭ মে ২০১৮, ১৭:১০
ইউপি সদস্যকে পেটানোর প্রতিবাদে মানববন্ধন
ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর আন্ধারীঝাড় ইউনিয়নের এক ইউপি সদস্যকে পেটানোর প্রতিবাদে মানববন্ধন করেছে ওই ইউনিয়নের জনসাধারণ।


রবিবার দুপুরে আন্ধারীঝাড় বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন এলাকার মুক্তিযোদ্ধা, শিক্ষক, শ্রমিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।


জানা গেছে, শনিবার অত্র ইউনিয়নের ভিজিডি সুবিধা ভোগীদের নির্ধারিত পরিমাণের চেয়ে কম চাল দেয়ায় প্রতিবাদ করেন ওই ইউপির ১নং ওয়ার্ড সদস্য আক্তার হোসেন। প্রতিবাদ করায় চেয়ারম্যান রাজু আহাম্মেদ খোকন ও তার সহযোগীরা ইউপি সদস্য আক্তার হোসেনকে মারধর করে। এতে ওই ইউপি সদস্য গুরুত্বর আহত হয়। শনিবার রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়।


এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাগফুরুল হাসান আব্বাসী জানান, ঘটনাটি শুনেছি, সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


অভিযোগ সম্পর্কে জানতে চাইলে চেয়ারম্যান রাজু আহাম্মেদ বলেন, আমার সাথে দুর্ব্যবহার করায় ভিজিডি সুবিধা ভোগীরা তাকে লাঞ্ছিত করেছে।


ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, বিষয়টি শুনেছি এবং এ বিষয়ে একটি মামলা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/আনোয়ার/সৌরভ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com